৭২০ মিনিটে আয় ৮ কোটি রুপি!

ভারতের ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা একতা কাপুর এবার বড় চমক দিতে চলেছেন। তিনি আবার তাঁর জনপ্রিয় টিভি সিরিয়াল ‘কসৌটি জিন্দেগি কে টু’ শুরু করছেন। তার প্রচারে উঠেপড়ে লেগেছেন একতা। তবে চমকটা অন্য। এই সিরিয়ালে বলিউডের সুপারস্টার শাহরুখ খান আছেন! বলিউডের কিং খানকে ‘কসৌটি জিন্দেগি কে টু’তে ভাষ্যকার হিসেবে দেখা যাবে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একতা কাপুর শাহরুখের সঙ্গে তাঁর একটি ভিডিও পোস্ট করেছেন। এখন প্রশ্ন, এর জন্য শাহরুখ কত পাচ্ছেন?

শাহরুখ খানের টেলিভিশনে আসা নিয়ে কয়েক দিন ধরে বিটাউনে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। প্রথমে শোনা গিয়েছিল, একতা কাপুরের জনপ্রিয় টিভি সিরিজ ‘কসৌটি জিন্দেগি কে টু’তে শাহরুখ খানকে দেখা যাবে। কিং খানকে এই সিরিয়ালে কোনো চরিত্রে দেখা যাবে?—এমন প্রশ্ন অনেকেই করেছেন। এই ধোঁয়াশা একতা নিজেই দূর করেছেন। জানা যায়, শাহরুখ খান ‘কসৌটি জিন্দেগি কে টু’র ভাষ্যকার।

তবে সম্প্রতি শাহরুখ খান ও ‘কসৌটি জিন্দেগি কে টু’কে ঘিরে এক নতুন খবর পাওয়া গেছে। জানা গেছে, বলিউডের বাদশা এর প্রোমোর জন্য জন্য নাকি আট কোটি রুপি নিয়েছেন। এরই মধ্যে এই প্রোমোর জন্য আট ঘণ্টা একতা কাপুরের সঙ্গে শুট করেছেন। তবে আরও ঘণ্টা তিনেক শুটিং করতে হয়েছে তাঁদের। শাহরুখ খান শুটিং শেষ করতে ৭২০ মিনিট সময় নিয়েছেন। আর এর জন্য বলিউডের এই সুপারস্টার প্রতি মিনিটের জন্য ১ দশমিক ১১ লাখ রুপি দাবি করেছেন। তবে তা নিয়ে মোটেই চিন্তিত নন একতা কাপুর।

শিগগিরই শাহরুখ খান আবার বড় পর্দায় আসছেন। আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে দেখা যাবে তাঁকে। কিং খানের পাশে আছেন আনুশকা শর্মা আর ক্যাটরিনা কাইফ। ‘জিরো’ মুক্তি পাবে ২১ ডিসেম্বর।