জাতীয় পার্টির লাঙ্গলে ভোট চাইলেন নায়ক সোহেল রানা

পল্লী বন্ধু এরশাদ আপনাদের হৃদয়ের একজন মানুষ। তিনার মনোনীত প্রার্থী এই আসনের রুপকার সাবেক এমপি হাফিজ উদ্দিন আহম্মেদকে লাঙ্গল প্রতিকে ভোট দিয়ে আবারো উন্নয়নের মাইল ফলক তৈরী করার সুযোগ দিবেন।

প্রেমিডেন্ট এরশাদ রাষ্ট্রপতি থাকা কালিন সময়ে আপনাদের এলাকায় ব্যাপক উন্নয়ন করেছিলেন। তারি ধারা বাহিকতায় হাফিজ ভাই আপনাদের এলাকায় ব্যাপক উন্নয়ন করেছিলেন। তিনার অনেক অসমাপ্ত কাজ বাকি আছে সেগুলো সমাপ্ত করার সুযোগ আপনাদেরকেই তৈরী করে দিতে হবে। আপনাদের ভালবাসার ছোয়ায় আমি মুগ্ধ। মনে হয় আমি বার বার আপনাদের কাছে ছুটে আসি এবং আসব।

বৃহস্পতিবার বিকালে ঠাকুরগাও-৩ (রাণীশংকৈল-পীরগঞ্জ) আসনে জাতীয় পার্টির নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা চিত্র নায়ক মাসুদ পারভেজ সোহেল রানা।

এ সময় সাবেক এমপি হাফিজ উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রংপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজী চৈৗধুরী স্বপন, জেলা উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

-মোঃ ইসলাম (ঠাকুরগাঁও)জেলা প্রতিনিধি


     আরও দেখুনঃ