চালু হলো বাংলালিংকের নতুন নম্বর সিরিজ ০১৪

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক আনুষ্ঠানিকভাবে নতুন নম্বর সিরিজ ০১৪ চালু করেছে।

রাজধানীর গুলশানে অবস্থিত বাংলালিংকের সদর দপ্তর টাইগার্স ডেন-এ ০১৪ সিরিজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক। বৃহস্পতিবার বাংলালিংকের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বারকে ০১৪ নম্বর সিরিজ থেকে প্রথম কল প্রদানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন জহুরুল হক। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস, চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, চিফ কমার্সিয়াল অফিসার রিতেশ কুমার সিং ও প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

বাংলালিংক-এর ০১৯ সিরিজের প্রিপেইড ব্যবহারকারীরা এনআইডি ভেরিফিকেশনের মাধ্যমে বিনামূল্যে ০১৪ সিরিজের সিম সংগ্রহ করে দুইটি বাংলালিংক নম্বরের মধ্যে ৫৪ পয়সা/মিনিট রেটে আজীবন কথা বলার বিশেষ সুযোগ পাবেন। এছাড়া ০১৪ সিরিজের নতুন নম্বরে প্রথম বার ৪৮ টাকা রিচার্জ করলে ৯০ দিনের জন্য যেকোনো অপারেটরে ১ পয়সা/সেকেন্ড রেটে কথা বলার সুবিধার পাশপাশি থাকছে ১জিবি ফ্রি ডেটা অফার। অফারগুলি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে হবে: www.banglalink.net এই ঠিকানায়।

০১৪ নম্বর সিরিজ থেকে করা প্রথম কলটি গ্রহণ করে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘০১৪ নম্বর সিরিজটি চালু করার জন্য আমি বাংলালিংককে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। একটি অপারেটরের নতুন নম্বর সিরিজ চালু করার উদ্যোগ প্রতিফলিত করে যে, আমাদের টেলিকম খাত দেশের ডিজিটালাইজেশনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে দ্রুত অগ্রসর হচ্ছে। আমি আশা করি নতুন নম্বর সিরিজ নিয়ে ভবিষ্যতে বাংলালিংক-এর যাত্রা সফল হবে।’

বাংলালিংকের এর চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস বলেন, ‘০১৪ নম্বর সিরিজ চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এ বছর গ্রাহকদের বাংলালিংক যেসব বিশেষ সুবিধা প্রদান করেছে তাতে এটি একটি নতুন সংযোজন। বাংলালিংক-এর নতুন ও দ্বিগুণ শক্তিশালী ডুয়েল ক্যারিয়ার নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকরা এখন সম্পূর্ণ নতুন মাত্রার সেবা উপভোগ করতে পারছেন। নতুন এই নম্বর সিরিজকে আমরা বাংলালিংক-এর সেবা ব্যবহারের নতুন অভিজ্ঞতার প্রতীক হিসেবে বিবেচনা করতে চাই।’

দেশের সব বাংলালিংক কাস্টমার কেয়ার সেন্টার ও সার্ভিস পয়েন্ট থেকে গ্রাহকরা ০১৪ নম্বর সিরিজের সিম কার্ড সংগ্রহ করতে পারবেন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন


আরও দেখুনঃ