প্রিয়াঙ্কা ‘গডমাদার’!

Avatar
দৈনিক২৪ | অনলাইন নিউজ পোর্টাল
৩:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৯

ব্রিটিশ রাজপরিবারে এখনই সাজ সাজ রব পড়ে গেছে। সবাই বেজায় খুশি। কারণ প্রিন্স হ্যারি বাবা হতে চলেছেন। হ্যারির স্ত্রী মেগান ম্যারকেল আগামী এপ্রিলে সন্তানের জন্ম দিতে চলেছেন। রাজপরিবারের এই নতুন অতিথিকে ঘিরে আরও একটি খবর শোনা যাচ্ছে। মার্কিন সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, মেগান যে সন্তানের জন্ম দিতে চলেছেন, তাঁর গডমাদার হতে পারেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। মেগান আর প্রিয়াঙ্কার বন্ধুত্বের কথা অনেকেরই জানা।

ব্রিটিশ রাজ ঘরানার রীতি অনুযায়ী নবজাতকের ধার্মিক সংস্কারের আগে তার ‘গড পেরেন্টস’ নির্বাচন করা হয়। নবজাতকের মা-বাবার কাছের বন্ধু বা আত্মীয়স্বজনের মধ্যে কেউ এই সম্মান পেতে পারেন। রাজপরিবারের বউ মেগানের ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে প্রিয়াঙ্কা অন্যতম। তাই বলিউডের দেশি গার্লের ‘গডমাদার’ হওয়ার সম্ভাবনার কথা বারবার সামনে আসছে। তবে মার্কিন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী মেগানের প্রথম পছন্দ হিসেবে আছেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু এবং স্টাইলিশ জেসিকা মালরোনি। এর পাশাপাশি মেগানের পছন্দ হিসেবে প্রিয়াঙ্কার নামও উঠে আসছে। তাই ব্রিটিশ রাজপরিবারে যে সন্তান আসতে চলেছে, তার ‘গড মাদার’ প্রিয়াঙ্কা হতে পারেন।

মার্কিন অভিনেত্রী মেগান ম্যারকেলের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্বের বয়স চার বছর। মাত্র চার বছরেই তাঁদের বন্ধুত্ব অত্যন্ত জনপ্রিয় হয়েছে। প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা যায় তাঁর আর মেগানের বন্ধুত্বের কথা। ব্রিটিশ রাজপরিবারের রাজপুত্র হ্যারির সঙ্গে মেগানের রাজকীয় বিয়েতে প্রিয়াঙ্কা উপস্থিত ছিলেন। শুধু তা-ই নয়, রাজ ঘরানার এই বিয়ে প্রিয়াঙ্কা দারুণভাবে উপভোগ করেন। বিয়ের নানা মুহূর্তের ছবি এই তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। গত বছরের ডিসেম্বরে প্রিয়াঙ্কা বিয়ে করেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here