সারা এখন কার সঙ্গে?

110

বলিউডে পা রাখার আগেই সারা আলী খানকে নিয়ে সবার কৌতূহলের শেষ নেই। পাপারাজ্জিদের ক্যামেরা হামেশাই সাইফ আলী খান-অমৃতা সিংয়ের কন্যাকে অনুসরণ করেছে। সারা কোথায় যাচ্ছেন, কার সঙ্গে যাচ্ছেন, তা রীতিমতো আলোচনার বিষয়। অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধনের সঙ্গে তাঁর সম্পর্কের কথা বিটাউনের অলিগলিতে শোনা গেছে। এই জুটিকে একসঙ্গে নিরালায় সময় কাটাতে দেখা গেছে। এবার নতুন এক তারকার সঙ্গে সারার ঘনিষ্ঠতার কথা শোনা যাচ্ছে। তিনি কার্তিক আরিয়ান নন। তবে কে?

কার্তিক আরিয়ানের প্রতি তাঁর ক্র্যাশের কথা সারা আলী খান প্রথম ফাঁস করেন ‘কফি উইথ করণ’ শোতে। এরপর বলিউডের এই নবাগত তারকা সংবাদমাধ্যমকে কার্তিকের প্রতি তাঁর দুর্বলতার কথা জানান। তা জানার পর রণবীর সিং উদ্যোগ নিয়ে সারা আলী খানের সঙ্গে কার্তিকের পরিচয় করিয়ে দেন। এরপর অবশ্য তাঁদের আর দেখা হয়েছে বলে শোনা যায়নি। এখন নাকি সারার জীবনে নতুন মানুষ এসেছেন। তিনি বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত। সুশান্তের সঙ্গে জুটি হয়ে সারার বলিউডে অভিষেক হয়েছে। ‘কেদারনাথ’ ছবিতে সারা-সুশান্তের পর্দায় রসায়ন সবাই পছন্দ করেছেন। ছবিটি বক্স অফিসে ভালো সাড়া ফেলে।

শোনা যাচ্ছে, এবার এই জুটি পর্দার বাইরেও ক্রমশ ঘনিষ্ঠ হচ্ছে। ২১ জানুয়ারি ছিল সুশান্তের জন্মদিন। সারা তাঁকে জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য দেরাদুন থেকে উড়ে আসেন। এই বিশেষ দিনটিতে সুশান্তের পাশে থাকতে চেয়েছেন সারা। সেদিন সারা একটা কেক নিয়ে এসেছেন। বলিউডের এই জুটি সেদিন রাতে একসঙ্গে খাবার খেয়েছে। অনেকের ধারণা, বিটাউনে এখন তাঁরা নতুন লাভবার্ডস।

সুশান্তের জীবনে এর আগে একাধিক সুন্দরী এসেছেন। সুশান্তের সঙ্গে এর আগে অঙ্কিতা লোখান্ডের সম্পর্কের কথা শোনা গেছে। জনপ্রিয় টেলি সিরিয়াল ‘পবিত্র রিস্তা’য় সুশান্তের সহ-অভিনেত্রী ছিলেন অঙ্কিতা। শিগগিরই অঙ্কিতাকে ‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসী’ ছবিতে দেখা যাবে। অঙ্কিতার পর সুশান্তের জীবনে আর এক বলিউড সুন্দরীর কথা শোনা যায়। তিনি কৃতি শ্যানন। কৃতি ‘রাবতা’ ছবিতে সুশান্তের নায়িকা ছিলেন। সামনে মুক্তি পাচ্ছে সুশান্তের ‘শোন চিড়িয়া’ ছবিটি।

এদিকে সারা তাঁর বলিউড ক্যারিয়ার দুর্দান্তভাবে শুরু করেছেন। তাঁর অভিষেক ছবি ‘কেদারনাথ’-এর পর মুক্তি পেল ‘সিম্বা’। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন রণবীর সিং। ছবিটি ইতিমধ্যে ২৫০ কোটি রুপি ব্যবসা করেছে।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here