অফিসারের উদ্দ্যেগে বাস্তহারা লীগের কম্বল বিতরণ

68

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের উদ্দোগ্যে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ বাস্তহারা লীগের সহযোগিতায় ছিন্নমূল শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও নির্বাহী অফিসার জেলা আওয়ামী লীগ বাস্তহারা লীগের কাছে অসহায়, গরীব, দুস্ত ও ছিন্নমূল শীতার্তদের মাঝে শীতবস্ত্র হস্তান্তর করেন। পরে জেলা আওয়ামী লীগ বাস্তহারা লীগ কম্বল গুলি অসহায়, গরীব হতদরিদ্র ও ছিন্নমূলের মাঝে বিতরণ করেন।

কম্বল পেয়ে ঠাকুরগাঁও পৌরসভা শান্তিনগর এলাকা আফরোজা বেগম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হামার (আমাদের) গরিব লার (গরিবদের) খোঁজ খবর রাখে সেই তাহানে (সেই জন্য)শেখ হাসিনার সব সময় মঙ্গল কামনা করু (করি)।

শ্রী ভবানন্দ রায় বলেন, হামরা( আমরা) বাস্তহারা লীগ ১ টা মোটা কম্বল দিয়েছে, কম্বলটা খুব ভাল । হামার (আমাদের) উত্তরবঙ্গত (উত্তরবঙ্গে) বেশি ঠান্ডা ইডা (এটা) বাংলাদেশের সবাই জানে। মুই (আমি) শেখ সাহেবের বেটির (মেয়ের) জন্য দোয়া করিম (করব)। মনোয়ারা বেগম বলেন বাস্তহারা লীগ গরীবলার (গরিবদের) তাহানে( জন্য)কম্বল দেছে (দিছে),কম্বল পাহেনে( পেয়ে) মহ (আমি) খুব খুশি। এই জন্য মুই (আমি)দোয়া করিম( করব)। এবং প্রতিবছরে আমাদের গরীব মানুষ গুলাক যেন কম্বল দেয় ।

শেখের বেটি শেখ হাসিনা কুনঠে নাই (কোথায় নাই)। রাস্তা-ঘাট , স্কুল-কলেজ-মাদ্রাসার মেলা (অনেক) উন্নয়ন কইছে (করেছে)। ইডা এটা একটা হামার( আমাদের)গরীবের সরকার । হামার (আমাদের)খোঁজ খবর রাখে। কম্বল বিতরণ করার সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সদস্য সন্তোষ কুমার দাস, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাস্তহারা লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম (রানা), আরোও উপস্থিত ছিলেন জেলা বাস্তহারা লীগের তথ্য ও গবেষণা সম্পাদক শফির উদ্দিন দুলাল, কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি এস.এস দুলাল সরকার ।

উল্লেখ্য যে, জেলা আওয়ামী লীগ বাস্তহারা লীগ আগামীতে সমাজসেবা সহ অসহায় গরীব বাস্তহারা মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দেবে।

মোঃ ইসলাম ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি