জন্মদিনে গাড়িচালককে গাড়ি উপহার দিলেন আনুশকা

Avatar
মেসবা-উর রহমান, নিজস্ব প্রতিবেদক
১১:০৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০১৯

পর্দায় ‘বাহুবলী’র দেবসেনার উপস্থিতি দর্শকের মধ্য বেশ সাড়া ফেলেছিল। কর্মচঞ্চল নারীর তলোয়ার হাতে যুদ্ধের বেশে শত্রুদের নাস্তানাবুদ ও রাজসভায় তার দৃঢ়চেতা মনোভাব অনেকেই গ্রহণ করছিলেন। পর্দার ‘দেবসেনা’ আসলে বাস্তবের আনুশকা শেঠি। ভারতের তেলেগু সিনেমার এই অভিনেত্রী জনপ্রিয়তার শীর্ষে বাহুবলী করার পর থেকেই।

এই অভিনেত্রী সম্প্রতি আলোচনায় এসেছেন। এর আগে প্রভাসের সঙ্গে প্রেম–বিয়ের আলোচনার পর ব্যক্তিগত গাড়িচালককে উপহার দিয়েও আলোচনায় আসেন। কারণ ওই গাড়ির বাজারমূল্য ১২ লাখ রুপি। গাড়িচালককে এত দামি উপহার দেওয়ার পরই তাঁর গ্যারেজে থাকা দামি দামি গাড়ি নিয়ে প্রতিবেদন করেছে গণমাধ্যম।

টাইমস নাউ–এর খবরে বলা হয়েছে, ২০০৫ সালে তেলেগু পরিচালক পুরি জগন্নাথের ছবি দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রীর। ৫০টির বেশি ছবিতে অভিনয় করেছেন। উপহার দিয়েছেন সুপার ডুপার হিট ছবি।

৩৭ বছর বয়সী আনুশকা দক্ষিণে সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের একজন। বাহুবলীর পর তা আরও বেড়েছে। তার সম্পদের পরিমাণ ১৪২ কোটি রুপি। আর বছরে আয় করেন ৫ কোটি রুপির বেশি। ছবিপ্রতি তিনি এখন নেন ৫–৬ কোটি রুপি।

দিল দরিয়া হিসেবে পরিচিত ‘দেবসেনা’ তাঁর গাড়িচালকের জন্মদিনে ১২ লাখ রুপির গাড়ি উপহার দিয়েছেন। আর এরপরই আলোচনা শুরু তাঁর কাছে গাড়ি আছে আসলে কয়টি। যিনি গাড়িচালককে এত দামের গাড়ি উপহার দিতে পারেন, তাঁর সংগ্রহে তাহলে কত দামি দামি বাড়ি–গাড়ি আছে। আনুশকার আছে টয়োটা করোলা, বিএমডব্লিউ, অডিসহ কয়েকটি গাড়ি।

এগুলোর দামও আকাশছোঁয়া। ‘বাগমতি’ ও ‘সাইলেন্স’ তারকার গ্যারেজে আছে ২১ লাখ মূল্যের টয়োটা করোলা অ্যালটিস, ৫৫ লাখ ৮৬ হাজারের রুপির অডি এ সিক্স, ৬১ লাখ ৫২ হাজার রুপির অডি কিউ ফাইভ, ৬৬ লাখ ৫০ হাজার রুপির বিএমডব্লিউ সিক্স। আর হায়দরাবাদের বাড়িটির মূল্যও চমক জাগানো, ১২ কোটি রুপি।

ভারতীয় চলচ্চিত্রের শত বছরের ইতিহাসে সবচেয়ে বড় ব্লকবাস্টার ছবি ‘বাহুবলী’। ব্যবসায়িক দিক থেকে ইতিহাস তৈরি করা এই ছবির মধ্য দিয়ে শুরু হয় গুঞ্জন যে ছবির নায়ক-নায়িকা প্রভাস ও আনুশকা শেঠি প্রেম করছেন। ছবির শুটিংয়ের সময়ই কাছে আসেন দুজনে। সেই থেকে তাঁদের প্রেমের গুঞ্জন শুরু। ছবিপাড়ায় ভেসে বেড়াচ্ছিল বিয়ের গুঞ্জনও।

তবে প্রেম ও বিয়ের গুঞ্জন নিয়ে আনুশকা ও প্রভাস বরাবরই নাকচ করেছেন। ‘বাহুবলী ২’ ছবির পর বলিউডের ‘সাহো’ ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন প্রভাস। দুবাইয়ে সিনেমার শুটিং করতে গিয়ে প্রভাসের চোট পাওয়ার পর সব কাজ ফেলে আনুশকা শেঠির দুবাইয়ে উড়ে যাওয়া নিয়েও খবরের পর খবর রটেছে। সমালোচকেরা বলতেন, প্রেম না থাকলে কেউ কারও জন্য এতটা পথ কেন পাড়ি দেবেন?

তবে গুজবে পানি ঢেলে প্রভাস–আনুশকা জানান, তাঁরা খুব ভালো বন্ধু। তাঁরা বিয়ে যে করছেন না তা–ও পরিষ্কার জানিয়ে দিয়েছেন।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল এস এস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী’ সিরিজের প্রথম ছবি ‘বাহুবলী: দ্য বিগিনিং’। ছবিটি তখন বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল। ৭৫০ কোটি রুপির বেশি অর্থ আয় করেছিল দক্ষিণের এই সিনেমা। ভারতসহ বিশ্বব্যাপী ২ হাজার কোটি আয় করে আলোচনা জন্ম দিয়েছিল বহুল আলোচিত ছবি ‘বাহুবলী ২’। দর্শকপ্রিয়তা কিংবা ব্যবসার দিক দিয়ে ভারতীয় সিনেমার বক্স অফিসের ইতিহাস ওলটপালট করে দেওয়া প্রভাস-আনুশকার ছবিটি। মুক্তি পায় চীনেও।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here