অনিল কাপুর অসুস্থ

Avatar
মেসবা-উর রহমান, নিজস্ব প্রতিবেদক
১১:১৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৯

কাঁধ জমাট ধরে গেছে বলিউড তারকা অনিল কাপুরের। চিকিৎসার জন্য দ্রুত তাঁকে ছুটতে হবে জার্মানি। কিন্তু চাইলেই এই মুহূর্তে ভারত থেকে নড়তে পারছেন না। কেননা পুরো দমে তিনি অংশ নিচ্ছেন মুক্তির অপেক্ষায় থাকা তাঁর নতুন ছবি ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’র প্রচারণায়।

‘ক্যালসিফিকেশন অব শোল্ডার’ অনেক দিন ধরেই ভোগাচ্ছে অনিল কাপুরকে। স্ট্যান্টের নানা কসরত ও মারপিটের দৃশ্যে অভিনয় এবং একের পর এক ছবির চাপে এই অসুখে ধরেছে তাঁকে। তিনি জানিয়েছেন, ছবিগুলো মুক্তি পাওয়ার পর এপ্রিলে জার্মানি যেতে পারবেন তিনি। জার্মানির তারকা ক্রীড়া চিকিৎসক ড. হানস উলহেম মুলার উলফার্টের সঙ্গে সময় বেঁধে নিয়েছেন তিনি। ড. হানস জার্মানির জাতীয় ফুটবল দলসহ সব তারকা খেলোয়াড়কে চিকিৎসা দেন। গোড়ালির ব্যথার কারণে অনিল কাপুর একবার এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন যে, হাঁটার মতো অবস্থা ছিল না তাঁর। সে সময় হানসের পরামর্শ নিয়েছিলেন তিনি।

মেয়ে অভিনয়শিল্পী সোনম কাপুর, রাজকুমার রাও এবং জুহি চাওলার সঙ্গে অনিল কাপুরের ছবি ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ আসছে ১ ফেব্রুয়ারি। ছবিটি পরিচালনা করেছেন শেলি চোপড়া ধর এবং প্রযোজনা করেছেন বিধু বিনোদ চোপড়া। অনিল কাপুরকে আবার দেখা যাবে ২৩ ফেব্রুয়ারি মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘টোটাল ধামাল’ ছবিতে। বলিউড হাঙ্গামা

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here