দ. আফ্রিকায় সন্ত্রাসীর ছুরিকাঘাতে যেভাবে নিহত হলেন বাংলাদেশি (ভিডিও)

21

দক্ষিণ আফ্রিকার জুলু নাটাল প্রদেশের পিটা মেরিজবার্গ শহরে মোহাম্মদ শাহপরাণ নামে বাংলাদেশি এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে স্থানীয় সন্ত্রাসীরা। গতকাল রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শাহপরাণ ফেনী শহরের মহিপাল মধ্যম চাড়িপুর আহম্মদ ভূঁঞার ছেলে। শাহ পরানের মৃত্যুর ঘটনাটি তার বাবা ও মা নিশ্চিত করেছেন।

নিহতের এক সহকর্মী দ. আফ্রিকা প্রবাসী আরাফাত চৌধুরী রাহাত জানান, ঘটনার সময় প্রবাসী বাংলাদেশির সুপার মার্কেটের (দোকান) ভিতরে একজন স্থানীয় ব্যক্তির সঙ্গে দোকানের মালামাল ক্রয়কে কেন্দ্র করে শাহপরাণ এর সাথে বেশ কিছুক্ষণ কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তার বুকে এতোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। এতে মাটিতে লুটে পড়ে শাহ পরান। অতিরিক্ত রক্তক্ষরণে সে মারা যায়। দেশে নিহত শাহপরানের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

শাহপরানের বাবা এয়ার আহম্মদ জানান, শাহপরান গত ১৩ বছর সাউথ আফ্রিকায় অবস্থান করছেন। তার সেখানে তিনটি মার্কেট রয়েছে। তার ছেলে লাশ দেশে আনার ব্যাপারে তিনি সরকারের সহযোগিতা কামনা করেছেন। এ ব্যাপারে ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন জানান, তিনি হত্যাকান্ডের ঘটনাটি শুনেননি।

-দৈনিক আমাদের সময়।

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীর ছুরিকাঘাতে বাংলাদেশি নিহত, Bangladeshi Killed in South Africa

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীর ছুরিকাঘাতে বাংলাদেশি নিহত।দেখে নিন শ্বাসরুদ্ধকর সেই ভিডিও…

Posted by Amader Shomoy on Monday, January 28, 2019