আমি স্বাধীনভাবে কাজ করতে পছন্দ করি : আরফিন রুমি

27

প্রায় দু’বছর পর গানে ফিরেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আরফিন রুমি। স¤প্রতি বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এ গীতিকবি জাহিদ আকবরের কথায় ‘আমি আশিক হতে চাই’ গানটির মাধ্যমে শ্রোতামহলে ফিরে এসেছেন তিনি। রাগ-অভিমান ও নানা কারনে গান থেকে দ‚রে ছিলেন রুমি, গানে ফিরেই ব্যস্ত সময় কাটাচ্ছেন জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী । তার ব্যস্ততা ও নতুন কাজ নিয়ে কথা বলেছেন প্রতিবেদকের সাথে।

একান্ত সাক্ষাতকারে আরফিন রুমি জানান, গানে ফিরেই বর্তমানে স্টেজ শো’তে বেশি সময় দিতে হচ্ছে।আগামী ১৬ই ফেব্রুয়ারি, অষ্ট্রেলিয়ার সিডনিতে “ভালোবাসার বাংলাদেশ” মেলায় পারফর্ম করতে যাবো সেখানে মাকেও নিয়ে যাবো।

নতুন গান সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, হাতের স্টেজ শো’গুলো শেষ করেই নতুন গানের কাজ শুরু করবো। আমি স্বাধীনভাবে কাজ করতে পছন্দ করি, যে কাজের মাধ্যমে শ্রোতামহলে তাদের পছন্দমত গান উপহার দিতে চাই।২০১১ সালে “ভালোবাসি তোমায়” এলবামটি নিজের স্বাধীনতা দিয়ে কাজ করেছি।দর্শকশ্রোতাদের কাছে এই এলবামটি বেশ জনপ্রিয় ছিল, সেইভাবেই নতুন কাজগুলো স্বাধীনভাবে করতে চাই।

তিনি আরো জানান, আমার সলো এলবামের সংখ্যা খুব কম, আমি ১০ বছরে মাত্র ৫টি সলো এলবাম করেছি।এর কারন হলো যেকোন গান আমি উপযুক্ত অনুসারে করতে পছন্দ করি।