এক রাতের জন্য ১ কোটি!

Avatar
দৈনিক২৪ | অনলাইন নিউজ পোর্টাল
১২:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৯

মিটু বিতর্কে কিছু দিন আগেও উত্তাল ছিল ভারতের মিডিয়াপাড়া। নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতা নিয়ে একে একে মুখ খুলেছেন বড় বড় অভিনেত্রীরা। আঙুল উঠেছিল দেশটির বাঘা বাঘা অভিনেতা, পরিচালক ও প্রযোজকদের বিরুদ্ধে। এবার মুখ খুললেন তেলুগু অভিনেত্রী সাক্ষী চৌধুরী।

ভারতীয় গণমাধ্যমের খবরে প্রকাশ, সম্প্রতি সাক্ষী একটি টুইট করেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমার ছবি ও ভিডিও শেয়ার হওয়ার পর থেকে প্রত্যেকে পাগল হয়ে যাচ্ছে। এক রাতের জন্য ১ কোটি টাকা দিতে চাইছেন অনেকে, কিন্তু তারা বোকা। আমাকে কেনা যায় না, শুধু দেখেই কাজ চালাও। ‘ম্যাগনেট’ ছবি দেখতে প্রথম দিন হলে যাও।’

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর ‘ম্যাগনেট’ ছবিটি। টুইটে সেই ছবিটি দেখতেই অনুরোধ করেছেন তিনি। তেলেগু ছবি ‘সেলফি রাজা’ (২০১৬), ‘পোটুগাডু’(২০১৩)-তে অভিনয় করেছিলেন তিনি।

২০১৩ সাল থেকে পোতাগারু ছবি দিয়ে দক্ষিণ ভারতীয় ছবিতে নিজের জাদু ছড়াতে শুরু করেছিলেন সাক্ষী চৌধুরী। তারপর বছর ক্রমাগত ঘুরেই গেছে। জেমস বন্ড, অক্সিজেন-এর মতো সফল তেলেগু ছবিতে তার অভিনয়ের সাক্ষী থেকেছেন দর্শক।

সাক্ষীর অভিনয় এবং ব্যক্তিত্বের মোহময়ী আবেদন থেকে বাদ যায়নি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিও। ইরুবর-এর মতো প্রশংসিত ছবিতেও দেখা মিলেছে তার। ‘রুস্তম’ নামের একটি কন্নড় ছবিতেও অভিনয় করতে চলেছেন বলে জানা গেছে।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here