জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের আজ ১ বছর পূর্তি

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
৮:৩৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০১৯

“Be Different, Be Better” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি ক্লাবটি তাদের যাত্রা শুরু করে। যাত্রার পর থেকে বিশ্ববিদ্যালয়ের আলোচিত ক্লাবগুলোর মধ্যে ক্যারিয়ার ক্লাবও জায়গা করে নেয়।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব এই বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে কাজ করে যেখানে তারা ছাত্র-ছাত্রীদের দক্ষতা বৃদ্ধির জন্য সর্বাত্মক রকমের চেষ্টা করে।

এই ক্লাবের উদ্দেশ্য হচ্ছে বিভিন্ন রকম ক্যারিয়ার ভিত্তিক সেমিনার, ওয়ার্কশপ, উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার, আইডিয়া কন্টেস্ট এবং জব ফেয়ার আয়োজন করা।

ক্লাবে রয়েছে এক ঝাঁক উদ্যোমী তরুণ। ক্লাবের বর্তমান সাধারণ সদস্য সংখ্যা ১৩৫ জন, উপদেষ্টামন্ডলীতে রয়েছেন সম্মানিত ৮ জন শিক্ষক-শিক্ষিকা ও ক্লাবের কার্যক্রম আরো সুন্দরভাবে পরিচালনার জন্য রয়েছে ৩২ জন এক্সিকিউটিভস।

এই অল্পদিনের যাত্রায় জাককানইবি ক্যারিয়ার ক্লাব একের পর এক ইভেন্ট সফলতার সাথে সম্পন্ন করে খ্যাতি অর্জন করেছে, উল্লেখযোগ্য আন্তঃ বিশ্ববিদ্যালয় আইডিয়া প্রতিযোগীতা ২০১৮ যা কিনা এই বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়ে ব্যাপক সাড়া ফেলেছে।

জাককানইবি ক্যারিয়ার ক্লাব যেভাবে কাজ করে যাচ্ছে, আশা করা যায় বিশ্ববিদ্যালয় তথা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

-আব্দুল্লাহ আল নোমান, জাককানইবি প্রতিনিধি

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here