Avatar

ধর্ষণের ঘটনায় ছেলের পক্ষে সাফাই গাইলেন রোনালদোর মা

131

ফুটবল মাঠে দুর্দান্ত সময় কাটাচ্ছেন পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু মাঠের বাইরে নানান বিতর্কিত ঘটনা যেন তার পিঁছু ছাড়ছে না।

স্পেনে কর ফাঁকির মামলায় অব্যাহিত পাওয়ার পর তার বিরুদ্ধে অভিযোগ আনা হয় যৌন নির্যাতনের। আমেরিকান শিক্ষক ক্যাথেরিন মায়রগা দাবী করেন ২০০৯ সালে তার সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন রোনালদো।

প্রায় দশ বছর আগের এ ঘটনার প্রেক্ষিতে করা অভিযোগটিকে শুরু থেকেই উড়িয়ে দিয়ে আসছেন রোনালদো। এবার এই যৌন নিপীড়নের ব্যাপারে রোনালদোর পক্ষে সাফাই গেয়েছেন তার মা ডোলোরেস অ্যাভিয়েরো।

নিজের ওয়াইন ও তেলের ব্র্যান্ডের প্রদর্শনী অনুষ্ঠানে উল্টো ক্যাথরিনকেই দায়ী করে রোনালদোর মা বলেন, ‘আমি নিশ্চিত এখন যেসব নাটক করা হচ্ছে তাতে আমার ছেলের কোনো দোষ নেই। সে (ক্যাথরিন) নিশ্চয়ই রোনালদোর সঙ্গে হোটেলে তাস খেলতে যায়নি? নিশ্চয়ই কিছু করার উদ্দেশ্যেই গিয়েছিল।’

রোনালদোর মায়ের এমন মন্তব্যের বিপরীতে এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেখাননি ক্যাথরিন মায়রগাম। তবে দশ বছর আগের ঘটনায় যিনি এখনো বিচার খুঁজে বেড়াচ্ছেন, সেই ক্যাথরিন নিশ্চয়ই সহজেই ছেড়ে দেবেন না রোনালদোকে।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here