কালাই উপজেলা নির্বাচনে আঃলীগের পক্ষে নৌকার বৈঠা ধরলেন মিলন

15

প্রথম ধাপে জয়পুরহাটের কালাই উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামি ১০ই মার্চ। এই নির্বাচনে কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. মিনফুজুর রহমান মিলন ফকির। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন বিষয় নিশ্চিত হওয়ার খবরটি শনিবার দুপুর প্রায় ১২টায় কালাই উপজেলায় পৌঁছালে দলের স্থানীয় নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ, আনন্দ-মিছিল ও উচ্ছ্বাস দেখা গেছে।

জেলা আওয়ামী লীগের সদস্য ও কালাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফজলুর রহমান এই বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার সকাল প্রায় ১১টায় ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্রটি পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলার পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. মিনফুজুর রহমান মিলন।

পুনট ইউনিয়ান যুবলীগের সভাপতি মো. আবদুল হামিদ, উপজেলার যুবলীগের সহ-সভাপতি মো.শাহারুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলার যুবলীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও আহম্মেদাবাদ ইউনিয়ান আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক কাজী মো. শহিদুল ইসলামসহ অনেকে বলেন, এই উপজেলা বিএনপি ও জামায়েত এলাকা হওয়া সত্বেও মো. মিনফুজুর রহমান মিলন ফকির বার-বার জনগণের বিপুল ভোটে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচীত হয়েছে শক্ত হাতে ও সততা ভাবে এলাকাতে অনেক উন্নয়ন করেছে। এবারও তাকে দল থেকে মনোনয়ন দেওয়ায় জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা তারা জানান।

প্রসঙ্গত, কালাই পৌরসভাসহ উপজেলার মাত্রাই, উদয়পুর, পুনট, জিন্দারপুর ও আহম্মেদাবাদ ইউনিয়ান নিয়ে কালাই উপজেলা পরিষদ। এই উপজেলাটি ১শ ৬৬.২৯ বর্গকিলোমিটার আয়তন আর মোট ১ লাখ ১১ হাজার ৫১৫ ভোটার রয়েছেন। আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীরা কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ৬জন দলীয় মনোনয়ন পেতে মনোনয়নে লড়াই করেছিলেন। তারা হলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মো.মিনফুজুর রহমান মিলন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক ও কালাই পৌরসভার সাবেক মেয়র মো.তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল, জেলা আওয়ামী লীগের সদস্য ও মাত্রাই ইউনিয়ান পরিষদের বর্তমান চেয়ারম্যান আ.ন.ম.শওকত হাবিব তালুকদার লজিক, জিন্দারপুর ইউনিয়ানের আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক ও নেপচুন জুটমিলের চেয়ারম্যান মো.সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবদুল কাদের মন্ডল এবং উপজেলা কৃষকলীগের সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ মুনীষ চৌধুরী।

-রিফাত আমিন রিয়ন (জয়পুরহাট প্রতিনিধি)