বিয়ের কথা স্বীকার করলেন বরুণ

124

বছরখানেক ধরে বরুণ ধাওয়ানের বিয়ের নানা গুজব শোনা যাচ্ছিল। অবশেষে নিজের বিয়ের কথা স্বীকার করলেন এই বলিউড তারকা। কিন্তু যে পাত্রীর কথা এত দিন শোনা গিয়েছিল, তার সঙ্গে নয়, আসল প্রেমিকাকেই বিয়ে করছেন বরুণ ধাওয়ান। প্রকৃত তারকাদের মতো আসল প্রেমটি তিনি যত্ন করে লুকিয়েই রেখেছেন এত দিন।

‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের ষষ্ঠ মৌসুমে অতিথি হয়ে আসার আগে সবাই জানত ভিন্ন কথা। কত জায়গাতেই এই বরুণ ধাওয়ানকে দেখা গেছে বলিউড তারকা আলিয়া ভাটের সঙ্গে। ধরেই নেওয়া হয়েছিল, দুজন বোধ হয় ডুবে ডুবে নয়, প্রকাশ্যেই জল খাচ্ছেন। কিন্তু করণ জোহরের অনুষ্ঠানে কী শোনালেন বরুণ! তাঁর আসল প্রেম নাকি ছিল নাতাশা নামের আরেক তরুণীর সঙ্গে। আর সেটা দীর্ঘদিনের প্রেম।

বরুণের প্রেমিকার নাম নাতাশা দালাল। এই সম্পর্ক নিয়ে আগে কোথাও কথা বলেননি। কিন্তু সম্প্রতি করণ জোহরের অনুষ্ঠানে নাতাশার কথা না বলে পারলের না বরুণ। তিনি আরও জানিয়েছেন, নাতাশা দালালকেই বিয়ে করতে চান। যদিও বিয়ে নিয়ে তেমন তাড়াহুড়ো নেই। তবে সূত্র জানিয়েছে, এ বছরই বিয়ে করতে হচ্ছে তাঁকে। বাড়ির চাপে আর বেশি দিন অবিবাহিত থাকতে পারছেন না তিনি। তা ছাড়া একসঙ্গে ছুটি কাটানো, নানা অনুষ্ঠানে যাওয়া যখন চলছে, বিয়েটা করে ফেলতে বাধা কোথায়? পাত্র-পাত্রী রাজি না থাকলেও, পরিবার আর ছাড়ছে না। মাস কয়েক পরই তাঁদের বিয়ের বাদ্য বেজে উঠবে বলে জানিয়েছেন কাছের মানুষেরা।

বরুণের হাতে কিছু কাজ আছে। শিগগির তাঁকে দেখা যাবে তারকাবহুল ছবি ‘কলঙ্ক’তে। ছবিটি পরিচালনা করেছেন অভিষেক বর্মণ। সেখানে আরও অভিনয় করেছেন আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত প্রমুখ। আগামী এপ্রিলে মুক্তি পাবে ছবিটি। আর এই মুহূর্তে বরুণ ধাওয়ান ব্যস্ত রেমো ডিসুজার ‘স্ট্রিট ড্যান্সার থ্রি’ ছবির কাজ নিয়ে। সেখানে তাঁর সহশিল্পী হিসেবে আছেন শ্রদ্ধা কাপুর। ‘রণভূমি’ নামে আরও একটি ছবির ঘোষণাও সম্প্রতি দিয়েছেন এই তারকা। টাইমস নাউ নিউজ

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here