Avatar

রাগের পর ভ্যালেন্টাইনস রাতে একসঙ্গে

138

বলিউডের এই মুহূর্তে সবচেয়ে রোমান্টিক জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। সবার চোখ এখন এই জুটির দিকে। আলিয়া আর রণবীর তাঁদের প্রথম ভ্যালেন্টাইনস ডে কীভাবে উদ্‌যাপন করবেন, তা নিয়ে কৌতূহল কম ছিল না। সংবাদমাধ্যমগুলো আলিয়ার কাছে তা বারবার জানতে চেয়েছে। বলিউডের এই সুন্দরী জবাবে বলেছেন, এই দিন তিনি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে শুটিংয়ে ব্যস্ত থাকবেন। আর আকারে–ইঙ্গিতে বুঝিয়ে দেন, রণবীরের সঙ্গেই তিনি এই বিশেষ দিনটি পালন করবেন। কিন্তু কীভাবে? সবার সেই কৌতূহল দূর করেছেন রণবীর কাপুরের ব্যক্তিগত শেফ।

ভ্যালেন্টাইনস ডের আগের রাতে আলিয়া ভাট আর রণবীর কাপুরের মন–কষাকষির একটি ভিডিও সামনে আসে। ‘গলি বয়’ ছবির বিশেষ প্রদর্শনীতে এই জুটি একসঙ্গে মুম্বাইয়ের জুহু পিভিআরে যান। গাড়িতে দেখা যায়, তাঁরা একে অপরের সঙ্গে উত্তেজিতভাবে কথা বলছেন। গাড়ির কাচ যেহেতু তোলা ছিল, তাই তাঁদের কথাগুলো বাইরে আসেনি। এর আগে একবার মুম্বাই বিমানবন্দরে আলিয়াকে গম্ভীর মুখে দেখা যায়। তখন রণবীর তাঁকে কিছু বোঝানোর চেষ্টা করছিলেন। কিন্তু আলিয়া শুনতে চাননি।

তবে সব মান-অভিমান ভুলে রণবীর কাপুর আর আলিয়া ভাট তাঁদের প্রথম ভ্যালেন্টাইনস খুব রোমান্টিকভাবে কাটিয়েছেন। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত শিডিউলের মধ্যেও তাঁরা নিজেদের জন্য সময় বের করেন। তাঁরা একসঙ্গে একান্তে রাতের খাবার খেয়েছেন। ইনস্টাগ্রামে রণবীর কাপুরের ব্যক্তিগত শেফ এই জুটির ভ্যালেন্টাইনস ডিনারের ছবি শেয়ার করেছেন। ছবির সঙ্গে শেফ জানান, তাঁদের ভ্যালেন্টাইনস ডিনারে বিশেষ কী কী আয়োজন ছিল। রণবীরের শেফ পোস্টে লিখেছেন, ‘সবাইকে হ্যাপি ভ্যালেন্টাইনস ডে। আজকের ডিনার মেন্যুতে আছে লাল লঙ্কা, এভোকাডো, দারুচিনি, রসুন, মাশরুম, সালেমন মাছ, চকলেট, চেরি, ভ্যানিলাসহ আরও কিছু।

রণবীর-আলিয়া জুটি ইতিমধ্যে পর্দার বাইরে খুব জনপ্রিয়। তাঁরা প্রথম পর্দায় আসছেন অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। এই ছবিতে আলিয়া, রণবীর ছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, নাগার্জুন, মৌনী রায়, দিব্যেন্দু শর্মাসহ অনেকে।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here