ইবিতে আন্তঃসেশন ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফিন্যান্স ১৫-১৬ শীক্ষাবর্ষ

25

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি)ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের আন্তঃসেশন ক্রিকেট টুর্নামেন্টে ১৭-১৮ (৯ম ব্যাচকে) ৮ উইকেটে হারিয়ে ১৫-১৬ (৭মব্যাচ) চ্যাম্পিয়ন হয়েছে।

রবিবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১২.৩০ এর সময় রোকনুজ্জামান অর্ক এবং রানা হোসাইন এর পরিচালনায় ১৫-১৬ (৭মব্যাচ) এবং ১৭-১৮ (৯মব্যাচ) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

চ্যাম্পিয়ন দলের দলনেতা নাভিদ রেদোয়ান রাফি বলেন, চ্যাম্পিয়ন হতে পেরে খুবই ভালো লাগছে। মূলত আমরা একটি টিম হিসেবে খেলেছি। এই অর্জন শুধুমাত্র ৭ম ব্যাচেরই নয়, এটা গুটা ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের অর্জন।

খেলা শেষে বেলা ৩.৩০ এর সময় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেওয়া হয়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক সুতাপ কুমার ঘোষ, সহযোগী অধ্যাপক রুহুল আমিন, সহকারী অধ্যাপক বখতিয়ার হোসেন ও সহকারী অধ্যাপক আব্দুল হালিম প্রমুখ।

এসময় ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক সুতাপ কুমার ঘোষ সকলকে উভয় পক্ষ কে অভিনন্দন জানান এবং এই ভাবে পরবর্তীতে ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করতে এবং পৃষ্টপোষকতার আশ্বাস দেন।

উল্লেখ্য,গত ১৪ ফেব্রুয়ারি ১৬-১৭(৮ম ব্যাচ) এবং ১৭-১৮ (৯ম ব্যাচের) উদ্বোধনী ম্যাচের মাধ্যমে টুর্নামেন্ট টি আরম্ভ হয়।ম্যাচ সেরার পুরস্কার লাভ করে আহম্মেদ সজীব এবং ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় সবুজ হোসেন।

-ইবি প্রতিনিধি