ডিজিটাল যুগে ডিজিটাল কাজ উপহার দিতে চলেছেন পরিচালক উওম সরকার

164

টেলিভিশন জগতের খুব জনপ্রিয় নায়িকা পিয়ালি মুখার্জী প্রথম ডিজিটাল কাজ পরিচালক উওম সরকার হাত ধরে।এর আগে পিয়ালী মুখার্জী প্রেমের ফাদে,ভালোবাসা ডট কম,বাক্স বদল, এই সব সিরিয়াল করেছেন। এবার তিনি পা দিলেন ডিজিটাল প্ল্যাটফর্মে।

কিন্তু কলকাতায় নয় এবার নদীয়ার বেথুয়াডহরী হয়েছে তার ডিজিটাল কাজের শুরূ।অনেক অভিজ্ঞতা শেয়ার করলেন তার পাশাপাশী কলকাতা থেকে এতদূর শুটিং করতে এসে খুব আনন্দিত তিনি।ঘরের খাবার খেয়েছি তার পাশাপাশী এক নতুন এবং খুব ভালো একটা টীমের সাথে কাজ করেছি‌।পরিচালক উওম সরকার আমাকে এক নতুন রূপে তুলে ধরেছে এই গল্পে।গল্পের নাম ‘টাইম কুইন’।

গল্পের টাইটেল দেখে সবাই নিশ্চয় বুঝতে পারছে কী হতে চলেছে।এক রক্ষনশীল পরিবারের মেয়ের গল্প যে রাত 12 টা থেকে 3টের মধ্যে নিজেকে রানি মনে করে এবং অন্য চরিএ চলে যায় আর তার না পাওয়া জীবনের রানি হয়ে উঠে।এই নিয়ে গল্প বাকিটা দেখতে হবে স্মাইল বাংলা ইউটিউব চ্যানেলে।

গ্ৰামের ছেলেমেয়ে নিয়ে উওম সরকারের এই তৈরি টিম অনেক কষ্ট করার পর এই জায়গা তৈরি করেছে সাথে অনেক কে এই টিমে তার সঠিক জায়গা দিয়েছে ক্যামেরাম্যান-কিংসুখ­ ,সহকারি ক্যামেরা- বরুন,বিল্টু, সহকারি পরিচালক-আরিফ ,আর্ট-সুদীপ,রতন, লুক ও ড্রেস -রাজেশ,কৈলাস, টিম গাইড -তন্ময়,প্রোডাকশন -জয়ন্ত ,মেকাপ -তনু ,এই নিয়ে টিম।

এদের অনেক পরিশ্রমের পর তৈরি এই শর্টফিল্ম।এটি রিলিজ হবে স্মাইল বাংলা ইউটিউব চ্যানেলে ।তাই দেখতে থাকুন আর পাশে থাকুন আর অবশ্যই সাবস্ক্রাইব করূন।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here