Avatar

ডিভোর্সের পথে প্রিয়াঙ্কা-নিক?

950

সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন প্রায় চার মাস। বিয়ের পরের প্রতিটি দিবস-রজনী তাঁরা মধুচন্দ্রিমা হিসেবে পার করছেন। সম্প্রতি প্রিয়াঙ্কাকে তাঁর স্বামীর সঙ্গে মিয়ামি সৈকতে দেখা গেছে। আঁটসাঁট পোশাকে আবেদনময়ী প্রিয়াঙ্কাকে বেশ উৎফুল্ল দেখাচ্ছিল। এ নবদম্পতির সাথে এ দিন ছিলেন নিকের ভাই জো ও তাঁর বাগদত্তা সোফি টার্নার।

প্রিয়াঙ্কা-নিক দম্পতির মিয়ামি-যাপনের ছবি ও ভিডিও অন্তর্জালে সাড়া ফেলেছে। বোঝা যাচ্ছে, বিবাহ-পরবর্তী সময়গুলো চুটিয়ে উপভোগ করছেন আলোচিত এ জুটি।

কিন্তু এরই মাঝে আন্তর্জাতিক কিছু গণমাধ্যমের প্রতিবেদন, এ দম্পতি বিবাহবিচ্ছেদের পথে। গণমাধ্যমগুলো বলছে, প্রিয়াঙ্কার নিয়ন্ত্রক মনোভাব ও চড়া মেজাজের কারণেই সম্পর্কের ইতি টানতে হচ্ছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘কাজ কিংবা পার্টি, অথবা একসঙ্গে সময় কাটানো—সব কিছুতেই তাঁদের মধ্যে কলহ লেগেই থাকে। এ সবেরই মূল্য এখন প্রিয়াঙ্কা-নিককে দিতে হচ্ছে। তাঁদের বিয়ে সুতার ওপর ঝুলছে।’

প্রতিবেদন বলছে, বিয়ের সময় প্রিয়াঙ্কাকে বেশ শান্ত ও স্বাচ্ছন্দ্যময় মনে হয়েছিল নিকের। কিন্তু বিয়ের পর প্রিয়াঙ্কার মধ্যে ‘নিয়ন্ত্রক’ মনোভাবের দেখা পান নিক। সেই সঙ্গে যোগ হয়েছে প্রিয়াঙ্কার ‘চড়া মেজাজ’। এমন বক্তব্যই এসেছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলোর প্রতিবেদনে।

তবে প্রিয়াঙ্কা চোপড়ার প্রতিনিধিরা এসব খবর উড়িয়ে দিয়েছেন। তাঁরা বলছেন, প্রিয়াঙ্কা-নিক কেউই এসব গুজব নিয়ে চিন্তিত নন। আর তাঁদের নিয়ে এ রকম গুজব এবারই প্রথম নয়, সুতরাং এসব নিয়ে তাঁরা মোটেই ভাবছেন না। শিগগিরই এসব মিথ্যা প্রমাণিত হবে।

প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করছেন। পপতারকা নিক তাঁর নতুন চলচ্চিত্র ‘জুমানজি’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে প্রিয়াঙ্কা সময় দিচ্ছেন শ্বশুরবাড়ির লোকেদের।

প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এ দেখা যাবে। ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। দুই বছর পর এ ছবি দিয়ে বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা।

এ ছাড়া প্রিয়াঙ্কাকে সঞ্জয় লীলা বানসালির গাঙ্গুবাই সিনেমায় দেখা যাবে। খবরে প্রকাশ, বানসালির ‘ইনশাল্লাহ’ সিনেমায় সালমান খানের বিপরীতে জুটি বাঁধার কথা ছিল প্রিয়াঙ্কার। কিন্তু গত বছর ভারত থেকে নিজেকে সরিয়ে নেওয়ায় প্রিয়াঙ্কার ব্যাপারে আগ্রহ দেখাননি সালমান। পরে চূড়ান্ত হয় আলিয়া ভাটের নাম।

সূত্র : ইন্ডিয়া টিভি, বলিউড বাবল

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here