ক্যারিয়ারে ভালো কিছু যোগ করবে এমন কাজই করব: তানহা

60

ঢাকাই ছবির সম্ভাবনাময় চিত্রনায়িকা তানহা তাসনিয়া। তার সর্বশেষ ছবি ‘ভালো থেকো’ মুক্তি পেয়েছিলো দুই বছর আগে। এরপর তাকে আর সিনেমায় দেখা যায় নি। বর্তমানে তার ব্যস্ততা চলচ্চিত্র ঘিরে নয়, মডেলিং ও ছোট পর্দার কাজ নিয়ে। সম্প্রতি আসিফ আকবরের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। সিনেমার বাইরে বেশ কিছু গান ভিডিওতে দেখা গিয়েছে তাকে। এর বাইরে একটি নাটকেও অভিনয় করেছেন তিনি।

আসছে পহেলা বৈশাখ উপলক্ষে ফ্যাশন হাউজ ভাসাভির ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। বৈশাখ উপলক্ষে সামনে আরও কিছু কাজ রয়েছে তার। সিনেমার বাইরে মিউজিক ভিডিও ছাড়াও বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে। এরমধ্যে আরএফএল কনটেইনার, ঈগলু আইসক্রিম, সুরেশ সরিষার তেল ও আরএফএল র‌্যাকের বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

মিউজিক ভিডিওতে কাজ প্রসঙ্গে তানহা বলেন, ধীরে সুস্থে নিজের লক্ষ্যে পৌঁছাতে চাই তাই এখন খুব কম কাজ করছি। ব্যস্ত থাকতে হবে বলে কোন কাজ করি না, মানসম্মত হলেই সেটি করার চেষ্টা করি। অনেক মিউজিক ভিডিওর প্রস্তাব পাই। কিন্তু সব তো আর করি না। যেটা আমার ক্যারিয়ারকে প্লাস করবে সেই কাজটাই করবো। আসিফ ভাইয়ের গানটিতেই কাজ করেছি। কারণ এই গানটি আমার ক্যারিয়ারে ভালো কিছু যোগ করতে পারে বলে মনে হয়েছে। একে তো তিনি একজন জনপ্রিয় শিল্পী, তার ওপর আমাদের দুজনের করা প্রথম কাজ ‘একটা গল্প ছিল’ গানের ভিডিওটিও দর্শক বেশ পছন্দ করেছিল।

গত ২৬ মার্চ ছিল এই নায়িকার জন্মদিন। ঘরোয়াভাবেই কেটেছে দিনটি। মজা করে তানহা বলেন, আমার জন্মদিন তো এমনিতেই সারা দেশে ঘটা করে পালিত হয়! কারণ স্বাধীনতা দিবসে আমার জন্মদিন। এই কথাটা মজা করে ছোটবেলায় বাবা আমাকে বলতেন। এখনো সেই কথা মনে পড়লে হাসি পায়।

গেলো ভালোবাসা দিবসে ‘রাজনীতি’ খ্যাত চিত্রনির্মাতা বুলবুল বিশ্বাসের পরিচালনায় ‘লাভ ইজ ব্লাইন্ড’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন তানহা। এতে তার বিপরীতে ছিলেন এফ এস নাঈম।

সিনেমা দিয়ে যার যাত্রা শুরু সে কিনা সিনেমাতেই এখন অনিয়মিত। এ প্রসঙ্গে তানহা বলেন, সর্বশেষ মুক্তি পেয়েছে জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’ সিনেমাটি। এই ছবিতে আমার বিপরীতে ছিলেন আরেফিন শুভ। এরপর থেকে বেশকিছু সিনেমার প্রস্তাব পেয়েছি। কিন্তু ভালো গল্প না হওয়ায় রাজি হইনি। আমি অপেক্ষা করছি। ভালো গল্প, বাজেট, পরিচালক ও নায়ক পেলেই সিনেমা করব। তা না হলে দরকার হয় ঘরে বসে থাকব।

সিনেমা হাতে নেই বলে এখন অনেক নায়িকাই ওয়েব সিরিজে নিয়মিত হয়েছেন। তবে সেখানে তানহাকে দেখা যায়নি। তিনি বলেন, ভালো গল্প পেলে আমিও ওয়েব সিরিজ করব। তবে এখনো তেমন ভালো কোনো প্রস্তাব পাইনি।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here