প্রেমের গুঞ্জনে ক্ষুব্ধ সারা আলি খান?

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
১২:২৯ পূর্বাহ্ণ, মার্চ ৩১, ২০১৯

নবাবজাদি সারা আলি খানের প্রেমজীবন নিয়ে বি-টাউনে বেশ কিছুদিন ধরেই চলছে নানা জল্পনা। কার্তিক আরিয়ানের সঙ্গে নৈশভোজ থেকে শুরু করে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদ—কয়েক মাস ধরে এই দুই অভিনেতার সঙ্গে সারাকে জড়িয়ে নানা গুঞ্জন অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। সাম্প্রতিক প্রতিবেদন বলছে, এসব গুঞ্জনে যারপরনাই বিরক্ত ‘সিম্বা’ অভিনেত্রী।

নিজের প্রেমজীবন নিয়ে নানা গল্পে হতাশ ২৩ বছরের অভিনেত্রী সারা। একটি ওয়েবসাইটের প্রতিবেদন বলছে, কার্তিক আরিয়ান ও সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘লিংক-আপ’ খবর সারার চোখে একেবারেই ‘শিশুসুলভ’।

সূত্রের উদ্ধৃতি দিয়ে ওই ওয়েবসাইটটি লিখেছে, ‘চারপাশে ছড়ানো প্রেমের গল্পে চরম বিরক্ত সারা। কিন্তু এসবের ব্যাপারে সত্যতা প্রকাশের অভ্যাস নেই তাঁর। তিনি মনে করেন, মানুষ সাধারণত মিথ্যা গুঞ্জন ছড়ায়। সুশান্তের সঙ্গে কখনোই সারার প্রেম ছিল না। কার্তিকের সঙ্গেও তাঁর প্রেম নেই।’

সারা-কার্তিকের প্রেমের গল্পের সূত্রপাত একটি টিভি শো থেকে। ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, হালের সেনসেশন কার্তিক তাঁর ক্রাশ, একান্তে সময় কাটাতেও রাজি। এরপর থেকেই এ দুজনকে নিয়ে চলছে নানা আলোচনা। আর তাঁদের অনস্ক্রিন জুটি বাঁধার খবরে উৎফুল্ল সিনেপ্রেমীরা।

একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সারার সঙ্গে কার্তিকের পরিচয় করিয়ে দেন ‘সিম্বা’ সহ-অভিনেতা রণবীর সিং। আর এখন ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’ ছবিতে জুটি বেঁধেছেন সারা-কার্তিক। শুটিং সেটের বেশ কিছু অন্তরঙ্গ ছবি ও ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে।

কিন্তু শুধু কার্তিক আরিয়ানের সঙ্গেই সারা আলি খানের প্রেমের গুঞ্জন নেই। কয়েক মাস আগে নিজের প্রথম সিনেমার নায়ক সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও তাঁর প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। যা হোক, মনে হচ্ছে সারা ও সুশান্তের সঙ্গে সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। ভক্তরা এ-ও লক্ষ করেছেন, ইনস্টাগ্রামে সারাকে আনফলো করেছেন সুশান্ত। যদিও এই ফটোব্লগিং সাইটে সুশান্তকে এখনো অনুসরণ করছেন সারা।

মনে হচ্ছে, কার্তিক আরিয়ান ও সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ছড়ানো এসব প্রতিবেদন ভালোভাবে নিচ্ছেন না সারা আলি খান।

-সূত্র:ইন্ডিয়া টুডে

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here