সানি লিওনের সঙ্গে বিরাট কোহলির ভিডিও ভাইরাল

Avatar
দৈনিক২৪ | অনলাইন নিউজ পোর্টাল
৮:০৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১, ২০১৯

সানি লিওনের বিরাট কোহলির একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মুম্বইয়ের এক পাপরাজির ক্যামেরায় ধরা পড়েছে সেই ভিডিও। আর তা পোস্ট করার পর মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। অনেকেই ভিডিওটির নিচে মজার মজার কমেন্টও করে চলেছেন।

ভিডিটিতে দেখা যাচ্ছে য মুম্বই বিমানবন্দরে বলিউডের অভিনেত্রী সানি লিওনের সঙ্গে হাঁটছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। সানি লিওন কথা বলছিলেন বিরাটের সঙ্গে আর মাথা নাড়াচ্ছিলেন বিরাট।

যে পাপরাজির ক্যামেরায় ধরা পড়েছে সেই ‘বিরল’ মুহূর্ত তিনি লিখেছেন, ‘কয়েক সেকেন্ডের জন্য আমার মনে হয়েছিল, মিস্টার বিরাট কোহলি কীভাবে এখানে থাকতে পারেন, তার তো ম্যাচ রয়েছে!’ ভিডিও পোস্ট করার মাত্র ৩ ঘণ্টার মধ্যেই ভিউজ ইতিমধ্যে ছাড়িয়ে গিয়েছে ৮০,০০০।

এদিকে রোববার বিকালে হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামেন বিরাট। আর মাঠে নামার আগেই সানি লিওনের সঙ্গে বিরাটের ভিডিও ভাইরাল হয়ে যায়।

ভিডিওর ওই ব্যক্তিকে বিরাটের মতো লাগলেও আসলে সে বিরাটই কিনা তা নিয়ে উঠছে প্রশ্ন। শুধু সোশ্যাল মিডিয়াই এই প্রশ্ন তোলেনি। বিরাটের ফ্যানেরাও এই ভিডিও দেখে নানা রকম প্রশ্ন তুলতে শুরু করেছে। কারণ বিরাটের দাঁড়ি এমন নয়। ভিডিও দেখে চমকে গিয়েছেন সানি লিওনের আপ্ত-সহায়কও। তিনিও পাপরাজির তোলা ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। আর লিখেছেন, ‘Thanks Viral Bhayani for the compliment.’

 

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here