আমি চাইলে নিশ্চয় দোষের হবে না: বুবলী

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
৬:২৯ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০১৯

ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ততম নায়িকাদের একজন চিত্রনায়িকা শবনম বুবলী। ঢালিউডের সুপারষ্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে এরই মধ্যে বেশ কয়েকটি ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন।

‘বসগিরি’, ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’সহ তার প্রায় প্রতিটি ছবিই দর্শকমন জয় করতে সক্ষম হয়েছে। স্বল্প সময়ের ক্যারিয়ারে এমন সাফল্যের চূড়ায় উঠতে ঢালিউডে খুব কম অভিনেত্রীকেই দেখা গেছে। কিন্তু এমন সাফল্যের পরও নিজেকে কেমন জানি গুটিয়ে রাখছেন বুবলী। কাজ করছেন বেছে বেছে।

বেছে বেছে কাজ করা প্রসঙ্গে বুবলী বলেন, ‘আমি সবসময় ভালো গল্প খুঁজি। বলতে পারেন ভালো গল্পের প্রতি আমার আলাদা একটা আকর্ষণ আছে। যখন কোনো গল্প শুনে ভালো লেগে যায়, তখন সেই গল্পের চরিত্রের সঙ্গে নিজেকে মিলিয়ে নেয়ার চেষ্টা করি।

বুবলী আরো বলেন, আমি চাই এমন কিছু চরিত্রে অভিনয় করতে, যা আমাকে যুগের পর যুগ দর্শকমনে বাঁচিয়ে রাখবে। এ ক্ষেত্রে আমাকে খানিকটা লোভীও বলতে পারেন। আমার কেন জানি মনে হয়- শুধু আমি নই, সব শিল্পীই চান, তার কাজটি যেন মানুষের মনে ছাপ ফেলে। আমি চাইলে নিশ্চয় সেটি দোষের হবে না।

এ অভিনেত্রী আরো বলেন, বছরে কয়টি ছবিতে অভিনয় করলাম, আমার ছবির সংখ্যা অন্য সবার চেয়ে কম হয়ে গেল কিনা- এসবের হিসাব-নিকাশ কখনও করিনি। জনপ্রিয়তাকে পুঁজি করেও স্রোতের জোয়ারে গা ভাসানোর ইচ্ছা কোনো কালেই ছিল না। কিন্তু এ কথা ঠিক যে, অনেক বাছ-বিচার করে অভিনয় করার সুযোগ কম।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here