দুই কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন সাই পল্লবী

78

২০১৭ সালে তেলেগু ভাষার ‘ফিদা’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন মালায়ালম ইন্ডাস্ট্রির নায়িকা সাই পল্লবী। ওই বছরই মুক্তি পায় তার অভিনীত ‘এমসিএ’ সিনেমাটি। এর মাধ্যমে আবার আলোচনায় আসেন তিনি।

শুধু তাই নয়, চলচ্চিত্র সমালোচকদের ঢের প্রশংসাও কুড়ান সাই পল্লবী। বর্তমানে তামিল ভাষার বেশ কটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন।

তবে বিশেষ একটি কারণে সাই পল্লবীকে নিয়ে আলোচনা হয়। তিনি প্রতিটি সিনেমায়ই তার লুক সাদামাটা রাখেন। মেকআপ দিয়ে তিনি তার ব্রণগুলোও ঢাকেন না। প্রকৃত সৌন্দর্যে বিশ্বাস করেন তিনি।

সাই মনে করেন, যে মানুষ দেখতে যেমন তাকে সেটাই লালন করা উচিত। প্রকৃতির বাইরে গিয়ে রঙ মেখে যে সৌন্দর্য আসে সেটা আকৃষ্ট করলেও এর কোনো ভিত্তি বা স্থায়ীত্ব নেই।

সেই ভাবনা থেকেই ক্যারিয়ারের সুবর্ণ এক সুযোগ ছেড়ে দিলেন তিনি। ফেয়ারনেস ক্রিমের একটি বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছেন তিনি। সেই বিজ্ঞাপনের জন্য তাকে দুই কোটি রুপি দেয়ার প্রস্তাব দেয়া হয়েছিল।

সাই পল্লবী ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছেন। কারণ তিনি নিজে মেকআপ ব্যবহার করেন না। পর্দায় যতটুকু না হলেই নয়, ততটুকু মেকআপে দেখা যায় তাকে। নিজের ত্বকের খুঁতগুলো লুকাতে চান না তিনি। সে কারণেই ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করতে চাননি সাই পল্লবী।

বিষয়টি বেশ আলোচনায় এসেছে। এ ব্যাপারে সাই পল্লবী বলেন, ‘আমি বিউটি প্রোডাক্টের পক্ষে নই। যেটা আমি বিশ্বাস করি না সেটার প্রচারেও আমি রাজি নই।’

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here