জিতের সঙ্গে এবার পর্দা কঁপাতে আসছে দক্ষিণী অভিনেত্রী শ্রদ্ধা

49

আগেও টালিউড সুপারস্টার জিতের সঙ্গে কাজ করেছেন এই দক্ষিণী অভিনেত্রী। আবার তিনি জুটি বাঁধতে চলেছেন নায়কের সঙ্গে। কথা হচ্ছে অভিনেত্রী শ্রদ্ধা দাসকে নিয়ে। দক্ষিণী সিনেমায় তিনি পরিচিত মুখ। জিতের সঙ্গে কাজ করছেন ‘প্যান্থার – হিন্দুস্তান মেরি জান’ ছবিতে।

আগে ‘দ্য রয়্যাল বেঙ্গল টাইগার’ এবং ‘বাদশা, দ্য ডন’ ছবিতে কাজ করেছেন শ্রদ্ধা। এবারের খবরটা তিনি নিজেই টুইট করলেন। পরিচালক অংশুমান প্রত্যুষের’প্যান্থার – হিন্দুস্তান মেরি জান’ -এর নায়িকা হতে চলেছেন শ্রদ্ধা, এই খবরেই খুশিও হাওয়া জিতের ফ্যানেদের মধ্যে।টুইট করে শ্রদ্ধা লিখেছেন, ”টালিউডের বাদশার হিরোইন হতে পেরে গর্বিত। কলকাতায় টিম প্যান্থারের সঙ্গে শীঘ্রই যোগ দিতে আসছি”।

শ্রদ্ধার টুইট রি-টুইট করেছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। জানিয়েছেন, শ্রদ্ধার সঙ্গে কাজ করতে পেরে তারাও ভীষণ খুশি। ২০১৪ সালে ‘দ্য রয়্যাল বেঙ্গল টাইগার’ ছবিতে শ্রদ্ধার চরিত্রের নাম ছিল নন্দিনী। এরপরে ২০১৬য় ‘বাদশা, দ্য ডন’। এই ছবিতে জি‌ৎ ছাড়াও আরও এক জুটি ছিল-আবির চট্টোপাধ্যায় ও নুসরত ফারিয়া।

খুব তাড়তাড়িই শুটিং শুরু হবে ‘প্যান্থার’-এর। এই ছবি ছাড়াও ঈদে আরও একটি ছবি মুক্তি আসন্ন জিতের। কোয়েল মল্লিক, ঋতাভরী চক্রবর্তীর সঙ্গে রাজ চক্রবর্তীর পরিচালনায় আসতে চলেছে ‘শেষ থেকে শুরু’।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here