অন্য পুরুষের সঙ্গে দীপিকার চুমুর ভিডিও ভাইরাল

আলো আঁধারীতে হারিয়ে এতো গভীর ভাবে কাকে চুমু খাচ্ছেন রণভীর সিংয়ের স্ত্রী বলিউডের জনপ্রিয় নায়িকা দীপিকার পাড়ুকোন? সম্প্রতি ভাইরাল হয়েছে ভিডিটি। আর এই ভিডিওকে ঘিরেই উত্তাল বলিউড। রণভীর ছাড়া অন্য কোন পুরুষের জন্য দীপিকার চুমু? সমালোচনা করতে ছাড়েননি অনেকেই।

কিন্তু না জেনে সমালোচনা করলেই বা দীপিকার কি করার। মনযোগ দিয়ে ভিডিওটি দেখলেই বোঝা যায়। শুটিং এর দৃশ্য এটি। জানা গেছে, দীপিকার এই চুম্বনের ভিডিওটি তার আগামী ছবি ‘ছপাক’ নামের একটি সিনেমার দৃশ্য। এটি ক্যামেরায় ধারণ করে পোস্ট করেছেন দীপিকােই কোনও হার্ডকোর ফ্যান।

শুটিংয়ের সময় আড়াল দেখে ভিডিওটি ধারণ করা হয়। এটিই প্রথম নয়, এর আগে ‘ছপাক’ সিনেমার আরও একটি দৃশ্য ভাইরাল হয়েছিল। সেটা ছিল অ্যাসিডে পোড়া দীপিকার মুখ। ছবিটি দেখে ভয় পেয়েছিলেন অনেকেই। ‘ছপাক’ ছবিটি পরিচালনা করছেন মেঘনা গুলজার।

২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। ‘ছপক’-এ ‘মালতি’র ভূমিকায় অভিনয় করছেন দীপিকা। প্রকাশ্যে এসেছে দীপিকার স্কুল পড়ুয়ার লুকও। স্কুলের ইউনিফর্ম পরে রাস্তায় দাঁড়িয়ে তিনি। পাশে রয়েছেন একজন সহ অভিনেত্রী। শুটিং চলাকালীন এই ভিডিওটি শুট করা হয়, সেটাও নেট দুনিয়ায় ঝড় তোলে।

২০১৮ সালে ‘পদ্মাবত’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল দীপিকা পাড়ুকোনকে। তারপর দীপিকাকে আর কোনও ছবিতেই দেখা যায়নি। বিয়ের পর এটাই এই নায়িকার প্রথম ছবি। মন প্রাণ ঢেলেই এই ছবিতে অভিনয় করে চলেছেন তিনি। কেউ যেনো বলতে না পারে বিয়ের পর তার ক্যারিয়ার পরে গেল।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here