Avatar

মাত্র ৬০০ টাকায় টিভি, ল্যান্ডফোন ও ইন্টারনেট সংযোগ!

43

গিগাফাইবার ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগের সাথে বিনামূল্যে লাইভ টিভি, ল্যান্ডফোন সংযোগ দেবে জিও। জিও টিভি ব্যবহারের জন্য একটি আলাদা টিভি বক্স কিনতে হবে গ্রাহককে। সেখানে বিনামূল্যে সব চ্যানেল দেখা যাবে।

এছাড়াও একটি ল্যান্ডফোন সংযোগ দেওয়া হবে। সেখান থেকে বিনামূল্যে লোকাল, ন্যাশানাল ও রোমিং কল করা যাবে। জিও গিগাফাইবার ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগে ১জিবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যাবে। এই তিনটি সেবা একসাথে ব্যবহারে প্রতি মাসে খরচ হবে মাত্র ৬০০ টাকা। তবে এই সুবিধা কেবল ভারতে পাওয়া যাবে।

তবে জিও গিগাফাইবার ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ নিতে একটি রাউটার কিনতে হবে গ্রাহককে। এই রাউটারের দাম ২৪০০ টাকা। এই রাউটারের সাথে ৪০টি ডিভাইস একসাথে কানেক্ট করা যাবে।

এই তিনটি সেবার সাথেই স্মার্ট হোম সেবা নিয়ে আসছে গুগল। এই স্মার্ট হোম ব্যবহারের জন্য মাসে ১০০০ টাকা খরচ হবে। এই সেবায় স্মার্টফোন থেকেই পুরো বাড়ির সব ধরনের সংযোগ নিয়ন্ত্রণ করা যাবে।

মোবাইল নেটওয়ার্কের মতোই ব্রডব্যান্ড দুনিয়াতেও ঝড় তুলতে চাইছেন মুকেশ আম্বানি। অনেক দিন ধরেই এই সেবা আনার কথা শোনা যাচ্ছিল। গত বছর অাগস্ট মাসে কোম্পানির বার্ষিক সাধারণ সভার এই সেবার কথা ঘোষণা করেছেন রিলায়েন্স গোষ্ঠীর চেয়ারম্যান মুকেশ আম্বানি।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here