Avatar

নতুন অ্যাকশন থ্রিলার ছবি নিয়ে দর্শক মাতাবেন সিয়াম-পূজা-তাসকিন

65

পোড়ামন ২, দহন, ফাগুন হাওয়ায়- এই তিন ছবি দিয়ে বড়পর্দায় জনপ্রিয়তা অর্জন করে চতুর্থ ছবির কাজ শুরু করতে যাচ্ছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। নতুন ছবির নাম ‘শান’। তবে এই ছবিতে তারকা হিসেবে তিনি একা নন, দেখা যাবে পূজা চেরী ও ‘ঢাকা অ্যাটাক’-খ্যাত তারকা তাসকিন রহমান।

গেল বছর রুপালি পর্দায় ধূমকেতুর মতো সিয়ামের আগমন। ঢাকাই চলচ্চিত্রে পা রেখেই পরপর দুটি সুপারহিট ছবি ও ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে একটি ছবিতে কাজ করে সব শ্রেণির দর্শকের মন জয় করেন। এদিকে নায়িকা পূজা চেরী ‘নুর জাহান’, ‘পোড়ামন ২’, ‘দহন’ ও ‘প্রেম আমার ২’ ছবিগুলোতে কাজ করে নিজেকে এই মুহূর্তে দেশের ‘ফেভারিট হিরোইন’-এ পরিণত করেছেন। কোনো অংশে কম নন অভিনেতা তাসকিন। তিনি আগেই সাফল্য পেয়েছেন ‘ঢাকা অ্যাটাক’ দিয়ে। পরে তার অভিনীত ‘সুলতান’, ‘যদি একদিন’ ও ‘বয়ফ্রেন্ড’ ছবিতে অভিনয় করেও প্রশংসা পেয়েছেন।

সিয়াম-পূজা-তাসকিন এই তিন তারকা নিয়ে ‘শান’ নির্মাণ করতে যাচ্ছেন নবীন নির্মাতা এম রাহিম। এটি তার প্রথম কাজ। এর আগে তিনি ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। কলকাতার খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গেও আছে কাজের অভিজ্ঞতা। জানা যায়, ‘শান’ ছবিতে চিত্রনায়ক সিয়াম আহমেদ নাম ভূমিকায় অভিনয় করবেন। গেল বছরের শেষের দিকে ‘দহন’-এর পর তিনি আর কোনো ছবির শুটিং করেননি।

জনপ্রিয় এই নায়ক বলেন, এ বছর ‘শান’ দিয়েই প্রথম কাজ শুরু করতে যাচ্ছি। এটি হবে অ্যাকশন থ্রিলার ছবি। যেখানে একটি বাহিনির কর্মকর্তা হিসেবে আমাকে দেখা যাবে। প্রচুর মারপিট আছে। এ জন্য নিজেকে প্রস্তুত করছি। ফাইটিংয়ের খুঁটিনাটি রপ্ত করছি। কোনো কিছুই আগে ফাঁস করা যাবে না। ছবি মুক্তির সময় ‘বিহাইন্ড দ্য সিন’ হিসেবে এগুলো ছাড়বো। ‘শান’-এর জন্য কতটা খাটাখাটনি করছি তখন সবাই জানতে পারবেন।

সিয়াম বলেন, ১০ মে থেকে দেড়মাসের শিডিউল বরাদ্দ রেখেছি শানের জন্য। পরিচালক প্রসঙ্গে সিয়াম বলেন, এম রাহিমকে আমি অনেক আগে থেকে চিনি। কাজের প্রতি তার নিষ্ঠা মুগ্ধ হওয়ার মতো। তিনি ভালো কাজ করতে পারবেন এই ভরসা আছে। আর নতুনদের সঙ্গে কাজ না করলে তারা দাঁড়ানোর সুযোগ পাবে না। সবমিলিয়ে খুব ভালো একটি কাজ হতে যাচ্ছে ‘শান’।

তাসনিক রহমান নিজেও ‘শান’ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত। বললেন, চরিত্র নিয়ে এখনই কিছু বলা বারণ। তবে এটি যেহেতু মারপিটের ছবি, তাই সেই প্রস্তুটিই আগে নিচ্ছি। জিমে সময় দিচ্ছি, মারপিট শিখছি। দু-এক ঘণ্টা অনুশলীনে এগুলো ক্যামেরার সামনে ফুটিয়ে তোলা সম্ভব না। সেজন্য লম্বা সময় নিয়েছি।

তিনি বলেন, ছবির পরিচালক এম রাহিম ও ডিওপি শাহীন ভাই দুজনেই আমার পূর্ব পরিচিত। তাদের উপর ভরসা করা যায়। ছবির পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া। তাই ‘শান’-এর কোয়ালিটি নিয়ে কোনো কমপ্রোমাইজ থাকবে না। সিয়াম-তাসকিনের সঙ্গে আলাপ করে জানা যায়, ইতোমধ্যে তারা দুজন ও পূজা ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী ১০ থেকে ১৫ মে’র মধ্যে ‘শান’-এর শুটিং হবে ঢাকাতেই। এরপর দেশের বিভিন্ন লোকেশন এর চিত্রায়ন হবে।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here