বাংলাদেশ থেকে ফেরার পথেই বিমানে রোশনের সাথে শ্রাবন্তীর প্রেম

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
১১:০৫ অপরাহ্ণ, মে ১, ২০১৯

সদ্য বিয়ে করেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এটি তার তৃতীয় বিয়ে। পাত্র ছিলেন রোশন সিংহ। এবার বিয়ে সেরেছেন ভারতের অমৃতসরে। গেল ১৯ এপ্রিল পাঞ্জাবি নিয়মে বিয়ে করেন এ জুটি।

শ্রাবন্তী ও রোশন দুইজন দুই মেরুর মানুষ। একজন অভিনেত্রী, অন্যজন জিমন্যাস্টিক ও বিমানের কেবিন ক্রু সুপারভাইজার। দুই মেরুর দুই মানুষের এই মিলন নিয়ে বেশ আগ্রহ তৈরি হয়েছে শোবিজভক্তদের মধ্যে।

তবে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শ্রাবন্তী। কলকাতার আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, দু’বছর আগে থেকেই রোশনকে চিনতেন। সে কিক ফিটনেস জিমের মালিক ও একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার তা জানতেন।

তবে বাংলাদেশে একটি অনুষ্ঠান করে ফেরার পথে বিমানেই প্রথম কথা হয় রোশনের সঙ্গে। মাঝ আকাশেই হয়ে যায় হৃদয়ের বন্ধন। শ্রাবন্তী বলেন, একবার বাংলাদেশ থেকে ফিরছিলাম। তখন প্লেনে দেখা। তারপর থেকেই বন্ধুত্ব। অবশ্য প্রেমের বিষয়টি প্রকাশ্যে এখনো স্বীকার করেননি দু’জনের কেউ।

বিয়ের অনুষ্ঠান কলকাতায় না করে অমৃতসরে করার কারণও ব্যাখ্যা করেছেন শ্রাবন্তী। তিনি বলেন, আমি জ্যোতিষে বিশ্বাস করি। আমার জ্যোতিষী বলেছেন, যেখানে জন্ম তার কাছাকাছি বিয়ের অনুষ্ঠান করতে। আমার অমৃতসরে জন্ম। তাই ওখানেই বিয়ে করলাম।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here