সারার বাড়ির সামনে গিয়েই কেন মুখ লুকালেন কার্তিক

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
১০:৫৩ অপরাহ্ণ, মে ১, ২০১৯

নবাবনন্দিনী সারা আলি খানের বাড়ির সামনে গিয়েই মাথার টুপি দিয়ে নিজের মুখ লুকানোর চেষ্টা করেছেন কার্তিক আরিয়ান। অবশ্য আলোকচিত্রীদের কল্যাণে এবারও ব্যর্থ হয়েছেন ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা!

আজ বুধবার ‘লাভ আজকাল টু’ সহ-অভিনেত্রী সারা আলি খানের বাড়ির বাইরে দেখা যায় কার্তিক আরিয়ানকে। অভিনেতা পরেছিলেন ব্ল্যাক হুডি। আলোকচিত্রীদের দেখামাত্র মুখ লুকানোর চেষ্টা করেন তিনি। জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনেই সারা বলেছিলেন, হালের সেনসেশন কার্তিক তাঁর ‘ক্রাশ’। একান্তে সময় কাটাতেও রাজি। পরে সিনেমায় তাঁদের জুটি বাঁধার ঘোষণা এলে বি-টাউনে সাড়া পড়ে যায়।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের শো সম্প্রচারের পর থেকে পত্রপত্রিকায় বহুবার শিরোনাম হয়েছেন কার্তিক-সারা। ওই শোতে কার্তিক প্রসঙ্গে সাইফ কৌতুক করে বলেছিলেন, ‘ওর কি টাকা আছে? থাকলে সারাকে নিকে যাক।’ একই শোতে অতিথি হয়ে করণের প্রশ্নের জবাবে কার্তিক বলেন, সারার বাবার শর্ত অনুযায়ী ডেটে যাওয়ার আগে নিজের ব্যাংক ব্যালান্স বাড়াতে চান।

কার্তিক আরো বলেন, সারা আলি খান নবাবকন্যা, তাই তাঁর সমকক্ষ হতে হলে তাঁকে অনেক টাকা কামাতে হবে। বিপুল সম্পদ গড়ার পরই তিনি সারাকে ডেটে যাওয়ার প্রস্তাব দেবেন।

গত বছরের ডিসেম্বরে ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে অভিষেক হয় সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খানের। সমালোচক মহলে ও বাণিজ্যিকভাবে সফল হয়েছিল এ ছবি। সারার অভিনয়ের প্রশংসা ছিল সবার মুখে। দ্বিতীয় ছবিতেই বাজিমাত করেন সারা। ব্লকবাস্টার হয় ‘সিম্বা’। এ ছবিতে তাঁর নায়ক ছিলেন রণবীর সিং। বিশ্বব্যাপী ‘সিম্বা’ আয় করে ৪০০ কোটি রুপির বেশি।

সারা আলি খানকে আগামীতে তাঁর ক্রাশ কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধে ‘লাভ আজকাল টু’-তে দেখা যাবে। ইমতিয়াজ আলি পরিচালিত এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে, ২০২০ সালের ভালোবাসা দিবসে মুক্তি পাবে ‘লাভ আজকাল টু’। এ ছাড়া সাম্প্রতিক খবর, পরিচালক ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ রিমেকে অভিনয় করবেন সারা আলি খান। এতে তাঁর নায়ক পরিচালকের ছেলে বরুণ ধাওয়ান।

অন্যদিকে, কার্তিক আরিয়ানকে সর্বশেষ ‘লুকা চুপি’ সিনেমায় দেখা গেছে। লক্ষ্মণ উতেকার পরিচালিত এ ছবিতে তাঁর বিপরীতে ছিলেন কৃতি শ্যানন। এতে টিভি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেন কার্তিক। বক্স অফিসে সুপারহিট হয়েছে এ ছবি। কার্তিকের আগামী ছবি ‘পতি, পত্নী অউর ওহ’, এতে তাঁর সঙ্গে জুটি বাঁধবেন অনন্যা পান্ডে ও ভূমি পেড়নেকার।

সূত্র:হিন্দুস্তান টাইমস

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here