Avatar

নায়িকার নাভিতে চু’মু খেতে চায় ভক্ত

121

অভিনেতা-অভিনেত্রীদের কাছে ভক্তদের অনেক কিছুই প্রত্যাশা থাকে। কিন্তু মাঝে মাঝে ভক্তদের ইচ্ছার কথা শুনে বিব্রতকর অবস্থায় পড়তে হয় তাদের। যেমনটি ঘটেছে বলিউডের ক্রমশ সাড়া জাগানো অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সাথে।

চলতি বছরের শুরুতে একটি আবেদনময়ী ফটোশুটের কারণে বেশ আলোচিত হয়েছেন বলিউডের এই অভিনেত্রী। একটি ই-কমার্স ব্র্যান্ডের গ্রীষ্মকালীন প্রচারের ফটোশুটে বিকিনি পরে হাজির হন তিনি। সুইমিংপুলের পাশে তোলা তার ছবিগুলো বেশ আলোচিত হয়েছে।

এ প্রসঙ্গে রিয়া বলেন, ‘ই-কমার্স ব্র্যান্ডের গ্রীষ্মকালীন প্রচারের লুক এবং পোশাকের সংগ্রহ বেশ ভালো লেগেছেম বিশেষ করে বিকিনিগুলো। আমি যদি কোনো পোশাকে স্বাচ্ছন্দ্যবোধ করি, তাহলে আমি বুঝি আমাকে সেটায় মানিয়েছে।’

সম্প্রতি কুরুচিকর ট্রোলিংয়ের মধ্যে পড়েছিলেন রিয়া চক্রবর্তী। টেলিভিশন শোয়ে এসে এ ব্যপারে তিনি বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় মেয়েদের আরও বেশি নিরাপত্তার প্রয়োজন। এই নিয়ে শ্রদ্ধা কাপুরের সঙ্গে আলোচনা করেছিলাম। কারণ পরিস্থিতি যেদিকে যাচ্ছে আমাদের সম্মানরক্ষা কঠিন হয়ে দাঁড়াচ্ছে। এই যেমন কিছুদিন আগেই একটি ছেলে আমাকে সোশ্যাল মিডিয়ায় মেসেজ করে জানতে চায় সে আমার নাভিতে কিস করতে পারে কিনা!’

প্রসঙ্গত, রিয়া চক্রবর্তী অর্জুন কাপুর এবং শ্রদ্ধা কাপুরের সাথে মোহিত সুরির ‘হাফ গার্লফ্রেন্ড’ ছবিতে অভিনয় করেছেন। এছাড়া যশরাজ ফিল্মসের ‘ব্যাংক চোর’ ছবিতে রিতেশ দেশমুখ ও বিবেক ওবেরয়ের সঙ্গে অভিনয় করবেন এই অভিনেত্রী।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here