রোনালদোর হেডে জুভেন্টাসের রক্ষা

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
৭:১১ পূর্বাহ্ণ, মে ৪, ২০১৯

চ্যাম্পিয়নশিপ নিশ্চিত হয়েছে আগেই, বাকি থাকা ম্যাচগুলো স্রেফ নিয়মরক্ষার। তবু সে ম্যাচে হেরে গেলেও যে উঠবে জাত গেল, জাত গেল রব।

শুক্রবার রাতে জুভেন্টাসের নামে অন্তত সে রবটি উঠতে দেননি পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো। তুরিনোর বিপক্ষে ম্যাচে তার করা শেষ সময়ের হেডেই হার এড়িয়েছে জুভেন্টাস।

তুরিনের দুই ক্লাব তুরিনো এবং জুভেন্টাসের ম্যাচটি শেষ হয়েছে নিষ্ফলা ড্রতে। পয়েন্ট টেবিলের ছয়ে থাকা তুরিনো ১-১ গোলে রুখে দিয়েছে এরই মধ্যে লিগ শিরোপা নিশ্চিত করে ফেলা জুভেন্টাসকে।

নিজেদের ঘরের মাঠে ম্যাচের ১৮তম মিনিটেই গোল হজম করে বসে জুভেন্টাস। মিরালেম পিয়ানিচের থেকে বল কেড়ে নিয়ে ডান পায়ের শটে জাল খুঁজে নেন সার্ব মিডফিল্ডার সাসা লুকিচ।

গোল হজম করে ম্যাচে ফিরতে হয়ে পড়ে জুভেন্টাস। কিন্তু কাজের কাজ গোল আর করতে পারছিল না তারা। উল্টো মনে হচ্ছিলো হয়তো এই এক গোলেই হেরে যাবে তারা।

তবে ম্যাচের শেষদিকে গিয়ে ৮৪তম ইতালিয়ান ডিফেন্ডার লিওনার্দো স্পিনাস্সোলার ক্রসে লাফিয়ে নেওয়া হেডে দলের হার এড়ানো গোলটি করেন রোনালদো। হাঁফ ছেড়ে স্বস্তির সুযোগ পায় জুভেন্টাস।

এ ম্যাচের পর ৩৫ ম্যাচশেষে ২৮ জয় ও ৫ ড্রতে ৮৯ পয়েন্ট হলো চ্যাম্পিয়ন জুভেন্টাসের। শীর্ষ চারের আপ্রাণ চেষ্টায় থাকা তুরিনোর সংগ্রহ ৫৭ পয়েন্ট।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here