‘কিক টু’ ছবির জন্য প্রস্তাব পেয়েছেন দিশা

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
৬:৩৭ অপরাহ্ণ, মে ৭, ২০১৯

চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ভারত’-এ প্রথমবারের মতো সুপারস্টার সালমান খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন দিশা পাটানি। বেশ কিছুদিন ধরে গুঞ্জন, সালমানের ‘কিক’ সিনেমার সিক্যুয়ালেও অভিনয় করবেন দিশা। অবশেষে এ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

এবারের পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে ‘ভারত’। ছবির প্রচারণায় ব্যস্ত দিশা পাটানি। সম্প্রতি গুঞ্জন সম্পর্কে জানতে চান গণমাধ্যমকর্মীরা। ‘কিক টু’-তে কি সত্যিই অভিনয় করতে চলেছেন? এ প্রশ্নের জবাবে বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলাকে দিশা পাটানি বলেন, ‘আপনাদের উচিত সাজিদ নাদিয়াদওয়ালা স্যারকে এ ব্যাপারে জিজ্ঞেস করা। আশা করি, তিনি শুনতে পাচ্ছেন।’ ‘কিক’ সিনেমার প্রযোজক সাজিদ।

‘কিক টু’ ছবির জন্য কি প্রস্তাব পেয়েছেন? ফের এমন প্রশ্ন করা হলে নেতিবাচক উত্তর দেন দিশা পাটানি। ‘ভারত’-এর প্রথম গান ‘স্লো মোশন’ মুক্তির পর অন্তর্জাল দুনিয়ায় রীতিমতো ঝড় বয়ে গেছে। এই গানে হালের তারকা দিশা পাটানির আবেদনময়ী লুক আর খুনে নাচে দিশেহারা ভক্তকুল। গানটি শুরুই হয় সালমানের অবাক করা স্টান্ট দিয়ে। চিরহলুদ দিশার স্টান্ট আর নাচেও মুগ্ধ সিনেপ্রেমীরা।

পর্দায় দিশার লুক ভক্তমনে রসদ জোগালেও অনেক ঘাম ও রক্ত ঝরেছে তাঁর। সংবাদমাধ্যম মুম্বাই মিররকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে দিশা বলেছেন, গানটির শুটিংয়ের মাত্র এক সপ্তাহ আগে তিনি আক্ষরিক অর্থেই শয্যাশায়ী ছিলেন।

‘মনে আছে, রিহার্সেলের সময় হাঁটু ভেঙে গিয়েছিল। আমাকে অবিরাম জিমন্যাস্টিকস করে যেতে হয়েছে। আপনারা নিশ্চয়ই গানের স্টান্ট দৃশ্যগুলো দেখেছেন। এসবের জন্য সত্যিই আমাকে অতিরিক্ত প্রশিক্ষণ নিতে হয়েছিল। শুটিংয়ের এক সপ্তাহ আগে আমার হাঁটু ভেঙে যায়,’ বলেন দিশা। ‘হাঁটতে পারছিলাম না, শুটিং শুরুর আগে আক্ষরিক অর্থেই বিছানায় পড়েছিলাম। সত্যিই আমার জন্য কঠিন সময় ছিল,’ বলেন দিশা। এ অভিনেত্রী আরো বলেন, কিন্তু শেষ পর্যন্ত তিনি খুশি। তাঁর পরিশ্রম সার্থক হয়েছে।

সালমান খানের সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করে এর আগে দিশা বলেছিলেন, ‘সালমান খান খুবই মিষ্টি মানুষ। একটুও ভয় পাইনি, কারণ প্রত্যেককেই তিনি দারুণ স্বস্তিতে রেখেছিলেন। তিনি খুবই সহায়তা করেন, কো-অপারেটিভ। তাঁর কাছ থেকে অনেক কিছুই শেখার আছে। এই সময়ে এসেও তিনি যথেষ্ট পরিশ্রম করেন, প্রত্যেক টেকে নিজের শতভাগ ঢেলে দেন। এত বড় কাজের অংশ হতে পারাটা আমার জন্য বিশাল সুযোগ, আমি সৌভাগ্যবান।’

‘ভারত’-এ সালমান-দিশা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনা কাইফ, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের। আগামীতে দিশা পাটানিকে মোহিত সুরির ‘মালাঙ্গ’ সিনেমায় দেখা যাবে। এতে আরো রয়েছেন আদিত্য রায় কাপুর, অনিল কাপুর ও কুনাল খেমু।

সূত্র : ইন্ডিয়া টিভি

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here