ফেসবুকে রেকর্ড গড়লেন মেহজাবীন

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
৩:২৬ পূর্বাহ্ণ, মে ৭, ২০১৯

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে মেহজাবীন চৌধুরী বেশ সরব। প্রায় সারাক্ষণ তাঁর আইডিতে সবুজ বাতি দেখা যায়। ভক্ত, অনুসারী ও শুভাকাঙ্ক্ষীদের নিজের কাজের খবর ফেসবুকেই দিয়ে থাকেন ‘বড় ছেলে’ খ্যাত এই অভিনেত্রী। এ ছাড়া নিয়মিত নিজের ছবি ও বিভিন্ন স্ট্যাটাসও ফেসবুকে পোস্ট দেন মেহজাবীন। বিভিন্ন মুহূর্তের ছবি ফেসবুকে আপলোড করার সঙ্গে সঙ্গেই এই অভিনেত্রী লাইক পান হাজার হাজার; কিন্তু স্ট্যাটাসগুলোতে সাধারণত ছবির মতো লাইক আসতে দেখা যায় না।

তবে সম্প্রতি মেহজাবীনের এক স্ট্যাটাসে লাইক পড়েছে ৩২ হাজার। সেই স্ট্যাটাসে মেহজাবীন লিখেছিলেন, ‘কাবিন হিসেবে আমি তোমাকেই চাই, যদি কখনো বিচ্ছেদের কথা আসেও তাহলে কাবিন হিসেবে যেন আমি তোমাকেই পাই।’ গত ১ মে পোস্ট করা এই স্ট্যাটাস অন্তর্জালে এখন ভাইরাল। তিন হাজারের কাছাকাছি মন্তব্য পড়েছে এবং এক হাজারের বেশি শেয়ার হয়েছে মেহজাবীনের এই স্ট্যাটাস।

মেহজাবীনের বেশিরভাগ অনুসারী এই স্ট্যাটাস দেখে অনুমান করছেন বিয়ে করতে চলেছেন মেহজাবীন। রবিন ভুঁইয়া নামের একজন মন্তব্য করেছেন, ‘বিয়া করতাছেন নাকি শিগগিরই?’ মোহাম্মদ শরিফ ভুঁইয়াও একই মন্তব্য করেন। তারেক আজিজ নামের মেহজাবীনের এক অন্ধ ভক্ত লিখেছেন, ‘আমায় বিয়ে করে নেন। গ্যারান্টি আপনি ছাড়তে চাইলেও আমি কখনই ছাড়ব না।’

শুভ নামের একজন দ্বিধায় পড়ে মন্তব্য করেছেন, ‘স্ক্রিপ্টের লাইন ছিল না তো এটা?’ রাশেদুল ইসলাম রাশেদ লিখেছেন, ‘ঈদের কোন নাটকের ডায়ালগ!’ হাজার হাজার মন্তব্য এলেও এ বিষয়ে কোনো উত্তর দেননি মেহজাবীন। তবে কি মেহজাবীনের সত্যিই বিয়ে? এ বিষয়ে জানতে চাইলে হালের আলোচিত এই অভিনেত্রী বলেন, ‘না, বিয়ে না। এটা আসলে আমার অভিনীত একটি নাটকের সংলাপ। ভালো লেগেছে, তাই ফেসবুকে দিয়েছি।’

খোঁজ নিয়ে জানা যায়, অন্তর্জালে অনেকের পছন্দের এই স্ট্যাটাসটি মেহজাবীনের মুখে দর্শক শুনতে পাবেন আসন্ন ঈদেই। নাটকটির নাম ‘শেষটা সুন্দর’। রাজিব হাসানের লেখায় নাটকটি পরিচালনা করেছেন হালের আলোচিত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এতে মেহজাবীনের সহশিল্পী আফরান নিশো। সম্প্রতি এনটিভিতে প্রচারিত ‘বুকের বাঁ পাশে’ টেলিফিল্মে অভিনয়ের জন্য ২১তম মেরিল-প্রথম আলো পুরস্কার পেয়েছেন দর্শকপ্রিয় এই জুটি। আরিয়ান পরিচালিত নাটকটিতে সেরা টিভি অভিনেতা হিসেবে নিশো ও অভিনেত্রী হিসেবে মেহজাবীন এই পুরস্কার পান।

সূত্র: এনটিভি অনলাইন

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here