বিয়ের পরই শ্রাবন্তীর তৃতীয় স্বামীর বাজিমাত

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
৩:২২ পূর্বাহ্ণ, মে ৭, ২০১৯

ভারতের অমৃতসরের এক্কেবারে চুপিসারে বিয়ে সেরেছেন টলি-কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং। কিন্তু বিয়ের পড়েই বাজিমাত করলেন নায়িকার নয়া স্বামী রোশন। বিয়ে ও রিসেপশন দুটিই সেরে ফেলেছেন এ তারকা দম্পত্তির। এরপরেই আরবানায় নতুন ফ্ল্যাট নিয়েছেন তারা। এখন চলছে সেই ফ্ল্যাটের ইন্টিরিয়রের কাজ।

তবে এরমাঝেই নতুন একটি গাড়ি কিনলেন রোশন। শ্রাবন্তীর স্বামী বিএমডব্লিউ গ্রান টুসমো মডেলের একটি গিাড়ি কিনেছেন। আর নতুন এই গাড়িটির মূল্য প্রায় ৬২ লাখ টাকা। এদিকে, গাড়ি কেনার খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় যেন শুভেচ্ছার ঝড় বয়ে যাচ্ছে।

অনেকেই কমেন্ট করেছেন, রোশনের জীবনে শ্রাবন্তী হলো লাকি চ্যাম্প। আবার শ্রাবন্তীর ভক্তরা আরো একটু বাড়িয়ে বলছেন, এতদিনের নিজের ভাগ্যকে কাছে পেয়েছেন রোশন। তবে আর যাই হোক না কেন, ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী যেন নিজের বর্তমান জীবন সঙ্গী নিয়ে বেশ সুখেই আছেন সেটি তার শেয়ার করা ছবিতেই স্পষ্টই বুঝা যায়।

প্রসঙ্গত, পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে। নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয় শ্রাবন্তীর। রোশন তার তৃতীয় স্বামী।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here