সানি লিওন এবার বাংলাদেশের বাজারে

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
৩:৩০ পূর্বাহ্ণ, মে ৮, ২০১৯
বলিউড অভিনেত্রী সানি লিওন। বলিউড যাত্রার আগে এই সুন্দরীর আরো একটি অতীতের রয়েছে। যেটা কারো অজানা নয়।সেই অতীতকে ভুলে মুম্বাই চলচ্চিত্রে তিনি আইটেম কন্যা হিসেবেই যাত্রা শুরু করেন। এর পর আর তাকে পেছনে ফিরে তাঁকাতে হয়নি। বিশ্ব জুড়ে রয়েছে এই অভিনেত্রীর অগনিত ভক্ত। এই তালিকায় পিছিয়ে নেই বাংলাদেশও। সম্প্রতি এই অভিনেত্রী পেয়েছে বাংলাদেশি অ্যাওয়ার্ড। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অনুষ্ঠানে তাকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। পর্নস্টার সানি লিওন নিজের সেই তকমাটা মুছে ফেলতে চান। আর সে কারণেই হয়তো নিজেকে ব্যস্ত রাখেন ভিন্ন ভিন্ন কাজে। লাস্যময়ীর সেই ব্যস্ততার একটি হলো তার প্রসাধনী এবং পোশাকের অনলাইন ব্যবসা। বিশ্ব জুড়ে রয়েছে এই অভিনেত্রীর সে ব্যবসা। এবার তার প্রসাধনী পাওয়া যাবে বাংলাদেশেও। বাংলাদেশের ভক্তদের কথা মাথায় রেখেই এই লাস্যময়ীর প্রসাধনী ব্যন্ড ‘স্টার স্ট্রাক’ বিক্রির অনলাইন সপ সানসিটি ডট কম এবার তাদের প্রোডাক্ট ডেলিভারি করবে বাংলাদেশে। এরইমধ্যে অনলাইনে প্রসাধনী বিক্রির জন্য সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রচারণাও শুরু করে দিয়েছেন। সানি লিওনের ভেরিফাইড ফেসবুক পেজটি সেখানে স্পন্সর হিসেবে রয়েছে।

বলিউড অভিনেত্রী সানি লিওন। বলিউড যাত্রার আগে এই সুন্দরীর আরো একটি অতীতের রয়েছে। যেটা কারো অজানা নয়।সেই অতীতকে ভুলে মুম্বাই চলচ্চিত্রে তিনি আইটেম কন্যা হিসেবেই যাত্রা শুরু করেন। এর পর আর তাকে পেছনে ফিরে তাঁকাতে হয়নি। বিশ্ব জুড়ে রয়েছে এই অভিনেত্রীর অগনিত ভক্ত।

এই তালিকায় পিছিয়ে নেই বাংলাদেশও। সম্প্রতি এই অভিনেত্রী পেয়েছে বাংলাদেশি অ্যাওয়ার্ড। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অনুষ্ঠানে তাকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

পর্নস্টার সানি লিওন নিজের সেই তকমাটা মুছে ফেলতে চান। আর সে কারণেই হয়তো নিজেকে ব্যস্ত রাখেন ভিন্ন ভিন্ন কাজে। লাস্যময়ীর সেই ব্যস্ততার একটি হলো তার প্রসাধনী এবং পোশাকের অনলাইন ব্যবসা। বিশ্ব জুড়ে রয়েছে এই অভিনেত্রীর সে ব্যবসা। এবার তার প্রসাধনী পাওয়া যাবে বাংলাদেশেও।

বাংলাদেশের ভক্তদের কথা মাথায় রেখেই এই লাস্যময়ীর প্রসাধনী ব্যন্ড ‘স্টার স্ট্রাক’ বিক্রির অনলাইন সপ সানসিটি ডট কম এবার তাদের প্রোডাক্ট ডেলিভারি করবে বাংলাদেশে। এরইমধ্যে অনলাইনে প্রসাধনী বিক্রির জন্য সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রচারণাও শুরু করে দিয়েছেন। সানি লিওনের ভেরিফাইড ফেসবুক পেজটি সেখানে স্পন্সর হিসেবে রয়েছে।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here