স্বামীর প্রেমিকার জন্য সাধের আয়োজন করছেন মেহের

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
৩:২৮ পূর্বাহ্ণ, মে ৮, ২০১৯

মেহের জসিয়ার সঙ্গে আইনত বিচ্ছেদের আগেই গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অর্জুন রামপাল। গত বছরই এ খবর প্রকাশ্যে আসে। দিনকয়েক আগেই গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন অর্জুন রামপাল।

এবার শোনা গেল, গ্যাব্রিয়েলার এবং অর্জুনের প্রাক্তন স্ত্রী মেহেরের সম্পর্কের কথা। প্রাক্তন স্বামীর প্রেমিকা হিসেবে গ্যাব্রিয়েলারের উপর যে মেহেরের রাগ রয়েছে, এমনটা কিন্তু ভুলেও ভাববেন না। বরং, অর্জুনের বাবা হওয়ার খবর শুনে গ্যাব্রিয়েলা এবং অর্জুনকে শুভেচ্ছা জানিয়েছেন মেহের জসিয়া। এমনকী, গ্যাব্রিয়েলার সাধের আয়োজনও মেহের নিজে হাতে করছেন।

প্রাক্তনীর প্রেমিকার প্রতি মেহেরের এমন প্রেম দেখে নিন্দুকেরা গুজগুজ-ফুসফুস করলেও, মেহেরের স্পিরিট কিন্তু প্রশংসা কুড়িয়েছে অনেকের কাছেই। সমর্থনও পেয়েছেন। অর্জুনের দুই মেয়ে এবং মেহের জসিয়ার সঙ্গে গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের সম্পর্ক নাকি খুবই ভাল। তবে খুব বেশিদিন হয়নি গ্যাব্রিয়েলার সঙ্গে মেয়েদের পরিচয় করিয়েছেন অর্জুন। এর মধ্যেই দু’পক্ষের মধ্যে তৈরি হয়ে গিয়েছে সুসম্পর্ক। তাই গ্যাব্রিয়েলার মা হওয়ায় খবরে মোটেই টানাপোড়েন হয়নি তাঁদের সম্পর্কে। মেহের এবার আরও একধাপ এগিয়ে সৌজন্যবোধ দেখালেন। আয়োজন করলেন গ্যাব্রিয়েলার সাধের।

শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই গ্যাব্রিয়েলার সাধের অনুষ্ঠান। আর তারই আয়োজনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন মেহের। আয়োজনে কোনও খামতি যেন না থাকে, সেদিকেও নাকি কড়া নজর রয়েছে অর্জুন প্রাক্তনী মেহেরের। বন্ধু কল্যাণী এবং আদিত্য করণদিকারের সঙ্গে মিলে যে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা শুরু করেছেন মেহের। সেই সংস্থার উদ্যোগেই আয়োজন করা হচ্ছে গ্যাব্রিয়েলার বেবি শাওয়ার। বান্দ্রার এক বিলাসবহুল হোটেলে আয়োজিত হচ্ছে সাধের অনুষ্ঠান। অর্জুনের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরাই শুধুমাত্র নিমন্ত্রিত থাকছেন গ্যাব্রিয়েলার সাধের অনুষ্ঠানে।

প্রসঙ্গত, গতমাসেই প্রেমিকা গ্যাব্রিয়েলার ছবি পোস্ট করে বাবা হওয়ার খবর জানিয়েছিলেন অর্জুন রামপাল। দক্ষিণ আফ্রিকার সুপার মডেল গ্যাব্রিয়েলার উদ্দেশে অর্জুন পোস্টে লিখেছিলেন, “আমি সৌভাগ্যবান যে তোমাকে পেয়েছি, সবকিছু নতুন করে শুরু করতে পেরেছি। এই সন্তানের জন্য তোমাকে ধন্যবাদ।”

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here