Avatar

এবার ‘মুন্না বদনাম হুয়া’

118

সালমান খানের পরিবারের সঙ্গে বনিবনা হলো না মালাইকা অরোরা খানের। সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে সম্পর্ক শেষ। এখন মালাইকা প্রেম করছেন অর্জুন কাপুরের সঙ্গে। শোনা যাচ্ছে শিগগিরই বিয়েও করে ফেলতে পারেন দুজন। এই প্রভাব পড়ল সিনেমার ওপরও। সালমান খানের ‘দাবাং’ সিরিজের তৃতীয় ছবিতে নেই মালাইকা। তাই ছবির আইটেম গানে এবার থাকছেন কে? কৌতূহল ছিল ভক্তকুলের। কৌতূহল মেটাতে এবার শোনা গেল নতুন খবর। আইটেম গানে এবার মালাইকার জায়গায় দেখা যেতে পারে স্বয়ং সালমান খানকেই।

দাবাং সিরিজ প্রথম থেকেই জনপ্রিয় বলিউড-ভক্তদের কাছে। বিশেষ করে আগের দুই ছবির আইটেম গান—‘মুন্নি বদনাম হুয়ি’ ও ‘ফেবিকল সে’ ছিল বেশ জনপ্রিয়। এবার তৃতীয় কিস্তি দাবাং থ্রিতেও থাকছে আইটেম গান। তবে সেখানে মালাইকার জায়গায় নাচবেন ‘ভাইজান’ নিজেই। গানের নামও করা হয়েছে প্রথম গানের নামকে কিছুটা পাল্টে। ‘মুন্নি বদনাম হুয়ি’-এর বদলে এবার শোনা যাবে ‘মুন্না বদনাম হুয়া’। ছবির একটি সূত্র বলছে, ‘মালাইকা অরোরার “মুন্নি বদনাম হুয়ি” নতুন করে তৈরি করা হবে। সেখানে মালাইকার জায়গায় নাচবেন সালমান খান। এই সময়ে আইটেম গানে স্বয়ং সালমান খানকে দেখে দর্শকেরা আলাদা মজা পাবেন।’

সূত্রটি আরও বলছে, ইতিমধ্যে গানের কথা পাল্টে ফেলা হচ্ছে। সালমান খানকে ওভারকোট পরা অবস্থায় দেখা যাবে। গানের নাম হবে ‘মুন্না বদনাম হুয়া’।

৩ এপ্রিল থেকে দাবাং থ্রি ছবির শুটিং শুরু হয়েছে। মধ্যপ্রদেশের মহেশ্বরে শুটিং হয়েছে ছবিটির। ছবির টাইটেল সং মধ্যপ্রদেশের নর্মদা নদীর ঘাটে শুটিং করা হয়েছে। মধ্যপ্রদেশের শুটিং শেষে এখন মুম্বাইয়ে শুটিং চলছে। সালমান খান ছাড়াও এই ছবিতে দেখা যাবে সোনাক্ষী সিনহা, সুদীপ ও আরবাজ খানকে। এই ছবির মাধ্যমে আবারও চুলবুল পান্ডেকে দেখতে পাবেন দর্শকেরা। ছবিটি পরিচালনা করেছেন প্রভুদেবা। এ বছরেরই ২০ ডিসেম্বর দাবাং থ্রি মুক্তি পাবে।

সূত্র: ইন্ডিয়া টুডে

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here