মাকে নিয়ে আবেগ আপ্লুত হয়ে যা বললেন শাহরুখকন্যা

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
১২:১১ পূর্বাহ্ণ, মে ১৫, ২০১৯

গত রোববার পালিত হলো বিশ্ব মা দিবস। দিবসটিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট দিয়েছে এর ব্যবহারকারীরা। মায়ের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা ও মাকে সরাসরি বলতে না পারা আবেগঘন বার্তা নিজেদের টাইমলাইনে পোস্ট করেছেন অনেকে।

মায়ের ছবিসহ স্মৃতিচারণ করেছেন কেউ কেউ। এদিকে মা দিবসে মাকে ঘিরে উচ্ছ্বাস আর ভালোবাসা প্রকাশ করতে মোটেই কার্পন্য করেননি অনেক বলি সেলিব্রেটি।

আর সবার মতো বলিউড বাদশাহ শাহরুখকন্যা সুহানা খানও এদিন সোশ্যাল মিডিয়ায় মাকে নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন। রোববার নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন সুহানা, যেখানে দেখা গেছে – মায়ের পাশে বসে আছেন তিনি। দুজনে একইভাবে গালে হাত দিয়ে স্মিত হাসিতে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন।

ক্যাপশনে শাহরুখকন্যা লিখেছেন, ‘মা আমাদের মহান শিক্ষিকা ও ভালোবাসা। অকুতোভয় এক নারী। যদি ভালোবাসা মানে একটা মিষ্টি ফুল হয়, তবে আমি নিশ্চিত সেই ফুলটিই হচ্ছেন আমার মা…।’

ছবিটির পোস্টের পর তা ভাইরাল হয়ে পড়ে। মন্তব্যের ঘরে অনেকেই মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। বলিমহলের খবর, সুহানা ও তার মা গৌরি খানের সম্পর্কটা বন্ধুত্বের। একে অপরকে বেশ বোঝেন। মেয়ের সব আবদার মা শোনেন। তাদের সে সম্পর্কের বিষয়টি এবারের মা দিবসে এভাবেই প্রকাশ করলেন সুহানা।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here