রণবীরের সঙ্গে বিয়ের স্থান নিয়ে মুখ খুললেন আলিয়া

গত বছরের শুরু থেকে বি টাউনে শোনা যাচ্ছিল রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের গুঞ্জন। সব জল্পনায় ইতি টেনে এক অনুষ্ঠানে নিজ মুখে রণবীরকে ‘ভালোবাসি’ বলে প্রেমের ঘোষণা দেন আলিয়া। রণবীরও স্বীকার করেন আলিয়ার সঙ্গে তার রোমান্টিক সম্পর্কের কথা।

এরপর জল্পনা শুরু হয় তাদের বিয়ে নিয়ে। ক’দিন আগে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ, রণবীরের বাবা ঋষি কাপুর নিউ ইয়র্ক থেকে সুস্থ হয়ে ফিরলেই এই জুটির বিয়ের সানাই বাজবে। এদিকে এই জল্পনার মধ্যে ইউরোপে রওনা দেন রণবীর ও আলিয়া। এই ইউরোপ যাত্রা প্রসঙ্গে সবার জল্পনা, বিয়ের জন্য স্থান ঠিক করতেই ইউরোপ উড়ে গেছেন এই প্রেমিক জুটি। অনেকেই বলেন, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের মতো লেক কোমোতেই বিয়ের আসর বসাতে চান আলিয়া।

তাদের বিয়ে নিয়ে এমন জল্পনা শুনে মুখ খুললেন ‘রাজি’ নায়িকা। এমন প্রশ্নে চটে গিয়ে আলিয়া বললেন, ‘এসব বাজে কথা। অন্যান্য প্রেমিক-প্রেমিকার মতো আমরাও ছুটি কাটাতে গিয়েছিলাম।’ এ বছর যে তাদের বিয়ের কোনো পরিকল্পনা নেই, তা তারা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন। সঙ্গে বলেছেন, ‘এ সমস্ত জল্পনায় কান দেবেন না।’

কিছুদিন পর ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে আলিয়া-রণবীর উড়ে যাবেন জার্মানিতে। সেখান থেকে শুরু হবে এই বহুল আকাঙ্ক্ষিত সিনেমার প্রচারণা। বলিউডে আগামী বছরের গ্রীষ্মে মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়া জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখার্জি পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রয়সহ অনেকে।

সূত্র: পিঙ্কভিলা

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here