Avatar

সাতসকালে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

66

গোপালগঞ্জের মুকসুদপুরের বাশবাড়ীয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। বুধবার ভোরে বাশবাড়ীয়া ইউনিয়ন পরিষদ ভবনের সামনে বাশবাড়ীয়া দক্ষিণপাড়া ও আদম বংশের লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।

গুরুতর আহত পাঁচজনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- শিপুল মুন্সি (২৬), তরিকুল মোল্লা (৩৫), মো. নিশান শেখ (৪০), শাওন শেখ (৩০) ও পলাশ মুন্সি (৪৫)। বাকিরা মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা নির্বাচনে প্রার্থীকে সমর্থন দেয়াকে কেন্দ্র করে এলাকার আদম বংশের নেতা ও বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের মেম্বার দেলোয়ার হোসেনের সঙ্গে বাঁশবাড়ীয়া দক্ষিণ পাড়ার পলাশ মুন্সির বিরোধ চলে আসছিল। ঈদের পরদিন এলাকায় বিধবা ও প্রতিবন্ধী ভাতাসহ অন্যান্য ভাতা দেয়ার ক্ষেত্রে ইউপি মেম্বার দেলোয়ার হোসেনের কিছু অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ করেন পলাশ মুন্সি। এতে দোলোয়ার মেম্বার তার ওপর ক্ষুব্ধ হন। এরই জেরে বুধবার সাতসকালে ইউনিয়ন পরিষদের সামনে দু’পক্ষ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। ঘণ্টাব্যাপি সংঘর্ষে লাঠিসোঠা ও ইটপাটকেলের আঘাতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে তাকে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here