ঠাকুরগাঁওয়ে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

Avatar
দৈনিক২৪ | অনলাইন নিউজ পোর্টাল
৪:২৯ পূর্বাহ্ণ, জুন ২১, ২০১৯

ঠাকুরগাঁওয়ে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ শিশু একাডেমী ঠাকুরগাঁও জেলা শাখার সহযোগিতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ব পরিবেশ দিবসের এ বছরের প্রতিপাদ্য: বায়ু দূষণ এবং স্লোগান “আসুন বায়ু দূষণ রোধ করি’। এর প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্ব রেখে দিবসটি যথাযথভাবে উদযাপনের জন্য গত বুধবার রচনা এবং চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় জেলা প্রশাসক ডঃকে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতায় তিনটি বিভাগে (ক,খ ও গ) প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী প্রতিযোগী ৯জন শিক্ষার্থীদেরকে পুরস্কার প্রদান করা হয়। এবং রচনা প্রতিযোগিতায় তিনটি গ্রুপে ৯ জন বিজয়ী প্রতিযোগী শিক্ষার্থীদেরকে পুরস্কার প্রদান করা হয়।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের ঠাকুরগাঁও জেলা শাখার সহ-সভাপতি, মাহবুবুর রহমান খোকন, প্রফেসর মনতোষ কুমার দে, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ জবেদ আলী প্রমুখ। বিজয়ী প্রতিযোগী শিক্ষার্থীদের মধ্যথেকে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী হাজেরা তানজিম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, মাহমুদুর রহমান।

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here