শ্রাবন্তীর জীবনে সুখবর…

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
৮:৪৯ পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০১৯

‘লভ ইজ ইন দ্য এয়ার’— রোশনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় এ ছবি শেয়ার করে লিখেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত এপ্রিলে অমৃতসরে বিয়ে করেন শ্রাবন্তী এবং রোশন।

নিঃসন্দেহে শ্রাবন্তীর জীবনে এ এক নতুন ইনিংস। নায়িকা জ্যোতিষে বিশ্বাস করেন। জন্মস্থানে বিয়ে করতে বলেছিলেন জ্যোতিষী। শ্রাবন্তীর জন্ম অমৃতসরে। সে কারণেই ওখানে বিয়ে করেছিলেন।

বিয়ের পর থেকে কখনও হনিমুন, কখনও পার্টি, কখনও বা বাড়ির পুজোয় দম্পতি সময় কাটিয়েছেন। সেসব ছবিও শেয়ার করেছেন সোশ্যাল ওয়ালে।

বিয়ের পর এবার সুখবর দিতে চলেছেন শ্রাবন্তী। এই সুখবর তার কেরিয়ারের।

৫ জুলাই মুক্তি পেতে চলেছে বিয়ের পর শ্রাবন্তীর প্রথম ছবি ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’। এ ছবিতে নায়িকার চরিত্রের নাম রঞ্জা।

চিত্রনাট্য অনুযায়ী, রঞ্জার পুরনো বাড়িতে একটি যন্ত্রের সাহায্যে ভূতেদের সঙ্গে যোগাযোগ করা হয়। তার মধ্যে ভালো ভূত যেমন রয়েছে, তালিকায় রয়েছে খারাপ ভূতও।

হরনাথ চক্রবর্তী পরিচালিত এ ছবিটি হরর কমেডি ঘরানার। শ্রাবন্তীর সঙ্গে এ ছবিতে সোহম, বনি, গৌরব চক্রবর্তী, ঋত্বিকার মতো শিল্পীরা অভিনয় করেছেন।

রঞ্জা বাকিদের সঙ্গে কোন ভূতের পাল্লায় পড়বেন, কীভাবে তা থেকে বেরিয়ে আসবেন, তা জানতে গেলে সিনেমা হলে আপনাকে যেতেই হবে।

ছেলে অর্থাৎ ঝিনুকের মতামত ছাড়া কোনও কাজ করেন না শ্রাবন্তী। এ বিয়েতে খুশি ঝিনুক। ছেলেকে নিয়ে বেড়াতেও গিয়েছিলেন শ্রাবন্তী-রোশন। নায়িকার নতুন ছবি দর্শকের পছন্দ হোক, তেমনটাই চাইছেন রোশন এবং ঝিনুক।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here