রোববার সিঙ্গাপুর যাচ্ছেন ওবায়দুল কাদের

চিকিৎসার ফলোআপ করাতে আগামী ১৪ জুলাই (রোববার) ফের সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে যাচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা আবু নাছের টিপু।

তিনি বলেন, পুনরায় চিকিৎসার জন্য ১৪ জুলাই সিঙ্গাপুরের উদ্দেশ্য ঢাকা ছাড়বেন ওয়বাদুল কাদের। তার শারীরিক অবস্থা ভালো আছে, তার পরেও ডাক্তারের রোটিন মাফিক ফলোআপ করাতে যাবেন। চিকিৎসা শেষে চলতি মাসেই দেশে ফিরবেন তিনি।

গত ৩ মার্চ ভোরে হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। প্রথমে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হলেও পরে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয় তাকে। পরে এনজিওগ্রাম করে ওবায়দুল কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে।

পরে অবস্থার কিছুটা উন্নতি হলে ৪ মার্চ বিকেলে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। এর পর থেকে ওবায়দুল কাদের ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। নিয়মিত হাসপাতালের চিকিৎসকরা তাকে পরীক্ষা-নিরীক্ষা করছেন। চিকিৎসা শেষে ২ মাস ১০ দিন পর গত ১৫ মে সন্ধ্যা ছয়টার দেশে ফিরেন তিনি।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here