ছেলের বয়সী যুবকের সাথে প্রথম বিয়ে করতে যাচ্ছেন সুস্মিতা

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে প্রায় খবরের শিরোনাম হতে যায় তার ফিটনেস ভিডিও জন্য। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি ভিডিওগুলো শেয়ার করেন। ভক্তরা তার শরীরের ফিটনেস ও লাবণ্যে মুগ্ধ। ভক্তরা সুস্মিতার ব্যক্তিগত জীবন নিয়েও কৌতূহলী। আর তিনিও সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক কিছুই জানান ভক্তদের।

রিতিক ভাসিনের সঙ্গে দীর্ঘদিন প্রেম ছিল সুস্মিতা সেনের। ২০১৮ সালের জুনে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর কেটে গেছে প্রায় একটি বছর। কিন্তু কথায় আছে, ‘জন্ম, মৃত্যু, বিয়ে, তিন বিধাতা নিয়ে’। এই প্রবাদ অক্ষরে অক্ষরে মিলে গিয়েছে সুস্মিতা সেনের জীবনে। ৪৩ বছরের সুস্মিতা প্রেম খুঁজে পেয়েছেন ২৮ বছর বয়সী রোহমান শলের মধ্যে। এবার গুঞ্জন শোনা যাচ্ছে চলতি বছরের শেষেই বিয়ে করতে যাচ্ছেন দুজনে।

‘ভগ’ ম্যাগাজিনে প্রকাশিত খবর অনুযায়ী, চলতি বছরের নভেম্বর বা ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সুস্মিতা-রোহমান। ইতোমধ্যেই নাকি সুস্মিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোহমান। আর বলি নায়িকাও তাতে সম্মতিও জানিয়েছেন। এর আগে অবশ্য ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেন জানিয়ে ছিলেন, বিয়ে নয়, এখনো প্রেম করেই বেড়াচ্ছেন। প্রেমের মধ্যেই তিনি খুঁজে পেয়েছেন আনন্দ।

চলুন তাহলে সুস্মিতাও রোহমানের প্রেম কাহিনী সম্পর্কে জেনে নেওয়া যাক- অভিনেত্রী ও মডেলের সেই প্রেমের গল্প কিন্তু কম মজাদার নয়। গত জুনেই সুস্মিতা জানিয়েছিলেন কোনও ফ্যাশন শোতে আলাপ হয়নি তাদের। হঠাৎ করেই ঘটে গিয়েছে এই ঘটনা। ব্যপারটা কী রকম?

এ বিষয়ে সুস্মিতা জানান, সোশ্যাল মিডিয়ায় অপরিচিত ব্যক্তিদের মেসেজ পড়ার একেবারেই পক্ষপাতী নন তিনি। ফলে ইনবক্সে জমা পড়েছিল প্রচুর মেসেজ। একদিন হঠাৎই সেগুলো ওপেন করে দেখতে শুরু করেন সুস্মিতা। এভাবেই অন্যমনস্ক হয়ে তিনি খুলে ফেলেন রোহমানের মেসেজ। সেই থেকে শুরু কথা। এরপর সেটা গড়ায় মধুর প্রেমে।

বর্তমান সময়ে একসঙ্গেই ছুটি কাটাতে দেখা যায় সুস্মিতা ও রোহমানকে। সুস্মিতার দুই মেয়ে আলিশা ও রিনির সঙ্গেও বেশ ভাল সম্পর্ক এই মডেলের। সুস্মিতা-রোহমানের বিয়ের গুঞ্জন আগেও ছড়িয়েছে। এটা নতুন কিছু নয়। এর আগেও শোনা গিয়েছিল ২০১৯-এ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। সেসময় তা গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন বলি সুন্দরী নিজেই।

তবে নতুন করে যে তাদের বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে তা নিয়ে অবশ্য সুস্মিতা ও রোহমান দুজনের কেউই মুখ খোলেন নি। এখন দেখার বিষয়টি কোনটি সত্য গুঞ্জন নাকি এ বছরই বিয়ের কাজটি সেরে ফেলবেন তারা।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here