জেনে বুঝে লাল লিপস্টিকের ব্যবহার

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
৯:৫৭ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৯

লাল লিপস্টিক পছন্দ করেনা এমন নারী খুঁজে পাওয়া কঠিন। সবার লিপস্টিকের কালেকশনের মধ্যে একটা রেড লিপস্টিক থাকবেই। ব্রাইট বা ডার্ক যেই স্কিনটোনই হোক না কেন, লাল লিপস্টিকে অদ্ভুত সুন্দর লাগে।

আবার রেড লিপস্টিক সব স্কিনটোনে মানালেও, সব ড্রেস-এর সাথে কিন্তু মানায় না। তবে কিছু রঙের পোশাকের সাথে লাল লিপস্টিক দারুণভাবে ফুটে উঠে। তাই যে ড্রেসই পরুন না কেন, খেয়াল রাখবেন তা যেন রেড লিপস্টিক এর চেয়ে অতিরিক্ত ভারী না হয়।

চলুন তবে জেনে নেয়া যাক রেড লিপস-এর সাথে কোন ড্রেসগুলো বেশি ভালো লাগবে আর স্টাইলিশ হবে-
১. কালো পোশাকের সাথে লাল লিপস্টিক অসাধারণ মানিয়ে যায়।

২. রঙের মধ্যে সাদাকে সবচেয়ে পবিত্র রঙ বলা হয়। সবচেয়ে স্নিগ্ধ এই রঙের পোশাক, এমন কোনো পার্টি নেই যেখানে পরলে মানায় না। আর এর সাথে ঠোঁটে যদি থাকে লাল লিপস্টিক, তাহলে সেটা আপনাকে করে তুলবে সবার থেকে আলাদা।

৩. এখন মেটালিক বা সিলভার কালারের ড্রেস হাই ফ্যাশনে আছে। এটি এমন একটি কালার যা সব স্কিনটোনে মানায়। এর সাথে সিম্পল মেকআপেও অত্যন্ত আকর্ষণীয় লাগে। আর মেটালিক বা সিলভার কালারের সাথে লাল ঠোঁট সাজে জৌলুস এনে দেয়। আর লাল লিপস্টিক দিলে এর সাথে আর কোন ভারী মেকআপেরও প্রয়োজন হয় না।

৪. খুবই মিষ্টি একটা কালার কম্বিনেশন যা সব সিজনে চলে তা হলো ছাঁই বা অ্যাশ রঙ। রেড লিপস্টিক এই কালারের ড্রেসকে আরো ব্রাইট আর বোল্ড করে তুলে।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here