‘কুচ কুচ হোতা হ্যায়’ রিমেক হলে কারা অভিনয় করবেন?

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
১১:২১ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

বলিউডের জনপ্রিয়তম সিনেমাগুলোর অন্যতম ‘কুচ কুচ হোতা হ্যায়’। ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত শাহরুখ-কাজল এবং রানি মুখার্জী অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’ বক্স অফিসে বহু দিন রাজত্ব করেছিল। তারপর কেটে গেছে অনেকগুলো বছর। কিন্তু করণ জোহরের ওই ব্লকব্লাস্টার মুভিটি নিয়ে আজও একইরকম উন্মাদনা রয়েছে সিনেমাপ্রমীদের।

পরিচালক হিসেবে ২০ বছর পার করা উপলক্ষে সম্প্রতি ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভাল অব মেলবোর্নে করণ জোহর তার প্রথম ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর বিশেষ স্ক্রিনিং করেন। ওই উৎসবে করণকে প্রশ্ন করা হয় ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর রিমেক বানালে কাকে নিতে চান সেখানে? জবাবে করণ বলেন, ‘রাহুলের চরিত্রে আমি রণবীর সিংকে নিতে চাই। কারণ, শাহরুখ এবং রণবীর- দুজনের মাঝেই আমি একইরকম পাগলামিটা দেখতে পাই। অঞ্জলি হতে পারেন আলিয়া ভাট ও টিনার চরিত্রে আমার পছন্দ জাহ্নবী কাপুর।’

তবে করণ সবাইকে আশ্বস্ত করেন যে, আপাতত ওই আইকনিক ছবির রিমেক বানানোর কোনো পরিকল্পনা তার নেই। তবে ভবিষ্যতে যদি কোনোদিন রিমেক করার ইচ্ছা জাগে, সে ক্ষেত্রে তার ড্রিম-কাস্ট আলিয়া, জাহ্নবী এবং রণবীরই। ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর রিমেকে আপাতত দেখা না গেলেও করণ জোহরের পরবর্তী ছবি ‘তখত’ এ একসঙ্গে দেখা যাবে রণবীর, আলিয়া এবং জাহ্নবীকে। ২০২০ সালের মে মাসে বড় পর্দায় মুক্তি পাবে মুভিটি।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here