খান নয়, আনন্দের ছবিতে ধানুষ

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
৯:১৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯

বড় শিক্ষা হয়েছে পরিচালক ও নির্মাতা আনন্দ এল রাইয়ের। শাহরুখ খানও তাঁর রক্ষাকর্তা হতে পারেননি। এমনকি আনুশকা শর্মা আর ক্যাটরিনা কাইফের অপার সৌন্দর্য ও দুরন্ত অভিনয় তাঁর ‘জিরো’ ছবিকে বাঁচাতে পারেনি।

তাই আনন্দ এল রাই আর কোনো ঝুঁকি নিতে চান না। এবার তিনি তাঁর ‘লাকি’ নায়ক ধানুষকে নিয়ে আবার ছবি করতে চলেছেন। এই ছবিতে আনন্দ একটি নতুন জুটি উপহার দেবেন। শোনা যাচ্ছে, দক্ষিণের সুপারস্টার ধানুষের সঙ্গে নাকি জুটি বাঁধবেন সারা আলী খান।

আনন্দ এল রাইয়ের ‘রঞ্জনা’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় ধানুষের। এই ছবিতে ধানুষের বিপরীতে ছিলেন সোনম কাপুর। আনন্দ এবার ‘রঞ্জনা’ ছবির সিকুয়াল আনছেন। নায়ক হিসাবে তিনি ধানুষকেই রাখছেন। তবে ‘রঞ্জনা টু’তে নাকি সোনম কাপুরের বদলে সারাকে দেখা যাবে। আনন্দ পরিচালিত ‘রঞ্জনা’ ছবিটি ২০১৩ সালে মুক্তি পায়। বক্স অফিসে ছবিটি দারুণ সাফল্য পেয়েছিল।

বলিউডের সেরা প্রেমের ছবিগুলোর মধ্যে রয়েছে ‘রঞ্জনা’র নাম। তাই আনন্দ তাঁর এই ছবিটি নিয়ে খুবই সংবেদনশীল। এই নতুন ‘রঞ্জনা’র গল্প, চরিত্র সবই আলাদা হবে। শুধু ‘রঞ্জনা’ আর তাঁর সিকুয়ালের বিষয়বস্তু এক। তাই ছবির নামে কোনো পরিবর্তন করছেন না আনন্দ। এই ছবি ‘তনু ওয়েডস মনু’র ফ্র্যাঞ্চাইজির মতো গল্পকে এগিয়ে নিয়ে যাবে না। তবে ‘রঞ্জনা’র মতো এর সিকুয়াল ছবির গল্প বোনা হয়েছে উত্তর ভারতের পটভূমিতে। জানা গেছে, ‘রঞ্জনা টু’ ছবিতে থাকবে অফুরন্ত হাসি আর আনন্দ।

কিছুদিন আগে শোনা যায়, ‘রঞ্জনা টু’ ছবিতে ঋতিক রোশনকে দেখা যাবে। পরে জানা গেছে, ঋতিককে নাকি এই ছবির প্রস্তাব পর্যন্ত দেওয়া হয়নি। এখন পর্যন্ত এই ছবির সঙ্গে ধানুষ আর সারার নাম জড়িয়ে আছে। তবে ‘রঞ্জনা টু’ ছবির সঙ্গে আরও একজন বড় তারকা যোগ দেওয়ার কথা আছে। আনন্দ ছবিটি টি-সিরিজের মালিক ভূষণ কুমারের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করছেন।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here