ঢাকায় আসছেন মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার

Avatar
নিজাম উদ্দিন, সিনিয়র রিপোর্টার
১০:৫৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এর আয়োজনে বেশকিছু চমক থাকছে। এবার এ প্রতিযোগিতার অতিথি বিচারকের দায়িত্ব পালন করতে ঢাকায় আসছেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড’ বিজয়ী মানুষী চিল্লার। দীর্ঘ ১৭ বছর পর, মানুষী ‘মিস ওয়ার্ল্ড’র মুকুট ভারতে ফিরিয়ে এনেছিলেন।

এই সুন্দরীর বাংলাদেশের আসার খবরটি জানিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এর আয়োজক অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান। শনিবার দুপুরে এফডিসির ৮ নম্বর ফ্লোরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন তিনি।

মেহেদী হাসান বলেন, ‘আমরা এবারের আয়োজনের গালা ইভেন্টের জন্য মানুষী চিল্লারের সঙ্গে কথা বলেছি। সব ঠিক থাকলে রোববার (১৫ সেপ্টেম্বর) এ ব্যাপারে ভিডিও বার্তার মাধ্যমে আমরা আনুষ্ঠানিক ভাবে নিশ্চিত করবো বিষয়টি।’

এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এর বিচারকের দায়িত্ব পালন করবেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও বিউটি এক্সপার্ট ফারনাজ আলম।

প্রায় ৩০ হাজার প্রতিযােগী থেকে বাছাইপর্ব শুরু হচ্ছে ১৬ সেপ্টেম্বর। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’র মূল মঞ্চে অংশগ্রহণ করবেন। অবিবাহিত ১৮ থেকে ২৭ বছর বয়সী বাংলাদেশি প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন।

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here