কনসার্টের জন্য দেশে ফিরছেন ফুয়াদ

দেশের সঙ্গীতের জনপ্রিয় নাম ফুয়াদ আল মুক্তাদির। তার হাত ধরে এদেশের সঙ্গীতে এসেছে বেশকিছু জনপ্রিয় গান, শ্রুতিমধুর সুর। অনেকদিন ধরেই গানে অনিয়মিত তিনি।

কারণ তিনি বসবাস করেন যুক্তরাষ্ট্রে। বিশেষ কোনো প্রয়োজন না হলে দেশে আসেন না।

জানা গেছে, শিগগিরই এবার ঢাকায় আসছেন তিনি। উদ্দেশ্য কনসার্ট। আগামী ২৬ অক্টোবর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার ২ নম্বর হলে অনুষ্ঠিত হবে ‘ফুয়াদ লাইভ ইন ঢাকা’। সেখানে গাইবেন ফুয়াদ। তার সঙ্গে আরও গাইবেন একঝাঁক শিল্পী।

স্কাই ট্র্যাকারের আয়োজনে অনুষ্ঠিতব্য এই কনসার্টে গাইবেন ডি’রকস্টার শুভ, তাশফি, লিঙ্কন, এলিটা, রাফা, আলিফ, তাপস, জোহান, কনা, আনিকা, ফাইরুজ ও জেফার। বিকাল ৫টায় শুরু হয়ে কনসার্টটি চলবে রাত ১০টা পর্যন্ত।

‘ফুয়াদ লাইভ ইন ঢাকা’র মিডিয়া পার্টনার নিউজজি২৪ ডটকম। কনসার্টটি উপভোগ করতে হলে নির্ধারিত টাকা দিয়ে টিকিট ক্রয় করতে হবে। টিকিটের মূল্য ৫০০ টাকা। আগামী ১৮ অক্টোবর থেকে টিকিট ক্রয় করা যাবে। এই সংক্রান্ত সব তথ্য এই কনসার্টের ইভেন্ট পেজে পাওয়া যাবে।

আয়োজনটি নিয়ে স্কাই ট্র্যাকারের সিইও দোজা অ্যালান বলেন, ‘আমরা অনেক দিন ধরেই চেষ্টা করছি বিভিন্ন ইভেন্টের মাধ্যমে মানুষের কাছে বিনোদন সেবা পৌঁছে দিতে। শীতের শুরুটা দর্শকদের সঙ্গে উপভোগ করতে আমাদের এবারের কনসার্ট। চেষ্টা করেছি মঞ্চে যাদের পরিবেশনা দর্শক পছন্দ করেন, তাদের সংযুক্ত করতে।’

মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here